Logo
শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

ময়মনসিংহে জবাই করে হত্যা- মটরসাইকেল ছিনতাই

প্রকাশের সময়: ১০:১৯ পূর্বাহ্ণ - শনিবার | এপ্রিল ২২, ২০১৭
Uncategorized |

তৃতীয় মাত্রাঃ

শফিউর রহমান সেলিম,গফরগাঁও প্রতিনিধি : ময়মনসিংহের সীমান্তবর্তী ধোবাউড়া উপজেলায় মটরসাইকেল চালককে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।  হত্যার পর নিহতের মটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যায় তারা। নিহত চালকের নাম মিরাস উদ্দিন (২৫) সে ঘোষগাঁও গ্রামের নুর মোহাম্মদের ছেলে।
শুক্রবার (২১ এপ্রিল)  রাত আনুমানিক ৯ টার দিকে উপজেলার লাঙ্গলজোড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  স্থানীয় গনমাধ্যমকর্মীরা জানায়, সীমান্তবর্তী এলাকার ঘোষগাঁও থেকে ভাড়ায় চালিত মটরসাইকেল করে তিনযাত্রী নিয়ে ধোবাউড়ার উদ্দেশ্য রওনা হয় মিরাস।  পরে রাস্তায় আসার পথে লাঙ্গলজোড়া চৌরাস্তা এলাকায় পৌছলে ওই তিনযাত্রী চালককে গাড়ী থামাতে বলে। এসময় গলাকেটে মটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা গলাকাটা  অবস্থায় চালককে ধোবাউড়া উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মিরাসকে মৃত ঘোষনা করেন।  ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ ওসি শওকত আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মটরসাইকেল চালক মিরাস উদ্দিন ঘোষগাঁও থেকে তিনযাত্রী নিয়ে ধোবাউড়া উদ্দেশ্যে রওনা হয়। কিছুদুর আসার পর  ফাঁকা রাস্তা পেয়ে দুর্বৃত্তরা তাকে গলাকেটে হত্যা করে। হত্যার পর তারা মটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যায়। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে এ ঘটনায় কাউকে এখনো আটক করা যায়নি।

Read previous post:
ঘরের মাঠে কলকাতার হার

তৃতীয় মাত্রা: ইডেন গার্ডেন্সে শুরুতে ব্যাট করে নির্ধারিত ওভারে ৫ উইকেটে ১৮৭ সংগ্রহ করেছিল কলকাতা নাইট রাইডার্স। কিন্তু গুজরাট লায়ন্সের...

Close

উপরে