Logo
সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০ | ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ছাত্রদলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: খালেদা জিয়া

প্রকাশের সময়: ১০:০৫ পূর্বাহ্ণ - রবিবার | এপ্রিল ১৬, ২০১৭

তৃতীয় মাত্রা: গণতন্ত্র পুনরুদ্ধারে ছাত্রদলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। জাতীয়তাবাদী ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার করা ‘ভয়েস অব কালুরঘাট’ নামক একটি সাময়িকীর মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি একথা বলেন বলে ছাত্রদল সূত্রে জানা গেছে।

সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশে খালেদা জিয়া বলেন, ছাত্রদলের অতীত ইতিহাস গৌরবোজ্জ্বল। প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে সংগঠনটির সক্রিয় ভূমিকা ছিল। লেখাপড়ার পাশাপাশি বর্তমান পরিস্থিতিতেও ছাত্রদলকে অগ্রণী ভূমিকা রাখতে হবে।

তিনি বলেন, একই সঙ্গে শিক্ষাঙ্গনে সাধারণ শিক্ষার্থীদের সমস্যা চিহ্নিত করে তা সমাধানে ছাত্রদলকে এগিয়ে আসতে হবে। শিক্ষাঙ্গনে সন্ত্রাসের বিরুদ্ধে সাধারণ ছাত্রছাত্রীদের নিয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এটাই হবে তোমাদের প্রধান কাজ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলাল, সুলতান সালাহউদ্দিন টুকু, বর্তমান সভাপতি রাজীব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের সভাপতি আল মেহেদী তালুকদার, সাধারণ সম্পাদক আবুল বাশার সিদ্দিকী প্রমুখ।

Read previous post:
ইতালিতে জোর করে খোলা হল মুসলিম নারীর হিজাব

তৃতীয় মাত্রা: ইতালির রোমে চিয়ামপিনো বিমানবন্দরে জোর করে খোলা হল আঘনিয়া আজকিয়া নামে এক ইন্দোনেশিয় মুসলিম নারীর হিজাব। ওই নারী...

Close

উপরে