Logo
শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ | ৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

বগুড়ায় ট্রাক উল্টে নিহত ২

প্রকাশের সময়: ৫:২২ অপরাহ্ণ - রবিবার | এপ্রিল ৯, ২০১৭

বগুড়ার শহরের এরুলিয়া হাটখোলা এলাকায় বাসের ধাক্কায় বালুবোঝাই ট্রাক উল্টে দুইজন নিহত ও দুইজন আহত হয়েছেন। রোববার বিকেলে সাড়ে ৩টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার শাখারিয়া বাড়ইপাড়ার রাজিব প্রামাণিকের ছেলে ট্রাকের সহকারী পাভেল মিয়া (২০), একই এলাকার আব্দুস সামাদের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫)।

আহতরা হলেন, শাখারিয়া এলাকার আশরাফুল ইসলামের ছেলে নিলু ইসলাম (৩০) ও মজনু প্রামাণিকের ছেলে শাকিল (২৫) প্রামাণিক। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছিলিমপুর টাউন ফাঁড়ির (টিএসআই) কর্মকর্তা বাবু আশুতোষ জানান, নওগাঁ থেকে বগুড়ার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস অপর একটি বালুবোঝাই ট্রাকের পেছন থেকে সজোরো ধাক্কা দেয়। এতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজন নিহত হন। হাসপাতালে নেয়ার পর আরো একজনের মৃত্যু হয়। আহত অপর দুইজন বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

Read previous post:
উড়ন্ত বিমানে আকাশেই জন্ম নিল ‘কাদিজু’

তৃতীয় মাত্রা: গিনির রাজধানী কোনাক্রি থেকে ওগাডুগু হয়ে ইস্তাম্বুল যাচ্ছিল টার্কিশ এয়ারলাইন্সের একটি বিমান। ভুমি থেকে তখন ৪২ হাজার ফুট...

Close

উপরে