Logo
সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭ | ৪ঠা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

বলিউডের ৫ পরকীয়া

প্রকাশের সময়: ৩:৩৯ অপরাহ্ণ - রবিবার | এপ্রিল ৯, ২০১৭

রূপালী পর্দায় তাদের সম্পর্কের রসায়ন ছিলো সুপারহিট। কিন্তু পর্দার প্রেম কখন যে মনের অন্তরালেও বাসা বেঁধে একসময় সত্যি হয়ে উঠেছিল সেটা টের পাননি তাদের কেউ।

নীরবে আসা প্রেম একটা সময় প্রকট হয়ে উঠলেও শেষ পর্যন্ত পরিণতি পায়নি বলিউডের বিখ্যাত পাঁচ জুটির প্রেম। এসব জুটির পরকীয়া সেই প্রেম কাহিনী তখন ছিল বলিউডপাড়া ও গণমাধ্যমের অন্যতম আলোচনার খোরাক।

জেনে নেয়া যাক বলিউডের কিংবদন্তী পাঁচ জুটির গোপন প্রেম কাহিনী।

অমিতাভ-রেখা
বলিউডের অন্যতম আকর্ষণীয় জুটি অমিতাভ-রেখা। চলচ্চিত্রে তাদের জুটি মানেই সুপারহিট। তাদের পর্দার অন্তরঙ্গতার ছাপ পড়তে শুরু করে বাস্তব জীবনেও। ‘দো আনজানে’ ছবিটি করার সময় দু’জনের মধ্যে ভিন্ন সম্পর্কের শুরু, যদিও তখন জয়া ভাদুরি অমিতাভের স্ত্রী। জনশ্রুতি রয়েছে, আলাপ ছবির শুটিংয়ের সময় রেখার বান্ধবীর একটি বাংলোয় নিয়মিত দেখা হতো দু’জনার।

Bollywood

এরপর খুন পসিনা, ইমান ধরম, গঙ্গা কি সউগন্ধ, মুকাদ্দর কা সিকন্দর, মিস্টার নটওরলাল, সুহাগ ছবির সময়টাতে তাদের সেই পরকীয়া প্রেম দুর্বার হয়ে ওঠে। একপর্যায়ে জয়ার কানে সে খবর আসতেই তিনি মুখোমুখি হন স্বামীর প্রেমিকার। স্পষ্ট রেখাকে জানিয়ে দেন, তিনি কখনোই অমিতাভের সঙ্গে সম্পর্কচ্ছেদ করবেন না, তাকে ছাড়বেন না। এরপর সিলসিলা ছবি তাঁদের জীবনের মোড় ঘুরিয়ে দেয়। ওই ছবির চিত্রনাট্যেও রেখা, অমিতাভ এবং জয়ার ত্রিভুজ প্রেমের গল্প তুলে ধরা হয়। সিলসিলা পরই সম্পর্কে দাড়ি পড়ে অমিতাভ-রেখার।

কঙ্গনা-আদিত্য
একসময়ে সংবাদমাধ্যমের নিয়মিত শিরোনাম ছিলো আদিত্য পাঞ্চোলি ও কঙ্গনার প্রেম কাহিনী। ঘরে স্ত্রী জরিনা ওয়াব থাকা সত্ত্বেও বয়সে অনেক ছোট কঙ্গনা রানাউতের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়ান আদিত্য। কিন্তু কঙ্গনাকে মারধর ও একাধিক সম্পর্কের কারণে একসময় তাদের সে সম্পর্ক ভেস্তে যায়।

Bollywood

শ্রীদেবী-মিঠুন
বলিউডের রূপালী পর্দার একসময়ের হার্টথ্রুব জুটি তারা। বলিউডের অন্যসব তারকাদের চেয়ে পরকীয়া প্রেমের সম্পর্কে এগিয়ে আছেন শ্রীবেদবী। যোগিতা বালির সঙ্গে বিয়ের পর মিঠুনের সঙ্গে শুরু হয় তার প্রেম। শোনা যায় গোপনে বিয়েও করেছিলেন আলোচিত এ জুটি। সে খবর যোগিতা বালির কানে গেলে আত্মহত্যার সিদ্ধান্ত নেন তিনি। এতে পরকীয়া সম্পর্কে ভাটা পড়ে মিঠুন ও শ্রীদেবীর। পরে বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা শ্রীদেবীকে সাহায্য করার জন্য তাদের বাড়িতে আশ্রয় দেন। কিন্তু সেখানে একসময় শ্রীদেবী ও তাঁর স্বামীর মধ্যে আরেক সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন শ্রীদেবী। এর জেরে স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় মোনার।

Bollywood

সঞ্জয় দত্ত ও মাধুরী
বলিউডের আরেক সফল ও আলোচিত জুটি সঞ্চয়-মাধুরী। প্রথম স্ত্রী রিচা শর্মার মৃত্যুর পর মাধুরীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সঞ্চয়। একসময় সে প্রেম গভীর হতে থাকে। তবে ১৯৯৩ সালে মুম্বই বিস্ফোরণ কাণ্ডে সঞ্জয় আটক হওয়ার পর ইতি ঘটে তাদের প্রেমের। এরপর ১৯৯৯ সালে ডা. নেনেকে বিয়ে করেন মাধুরী। পরে সঞ্জয় আরও দুইটি বিয়ে করেছেন। রিহা পিল্লাইয়ের সঙ্গে বিচ্ছেদের পর বর্তমানে মান্যতাকে নিয়ে ঘর করছেন তিনি।

Bollywood

হৃতিক-কারিনা
হালের সুপারস্টার হৃতিক-কারিনার প্রেম নিয়েও একসময় কম আলোচনা হয়নি বলিউডপাড়ায়। ছোটবেলা থেকে নাকি সুজানের সঙ্গে প্রেম ছিল হৃতিকের। কিন্তু বিয়ে না করলেও সুজানের সঙ্গে সম্পর্ক থাকা অবস্থাতেই কারিনার সঙ্গেও প্রেমে মজেন হৃতিক। পরে অবশ্য সাইফ আলী খানের সঙ্গে ঘর বাঁধেন কারিনা। অন্যদিকে, সম্প্রতি সুজানের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে হৃতিকের।

Bollywood

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
ওমরাহ হজের সময় একমাস বাড়লো

তৃতীয় মাত্রা: ওমরাহ হজ করার সময়সীমা একমাস বৃদ্ধি করেছে সৌদি আরব। রেডিও পাকিস্তানের বরাতে মঙ্গলবার এই সংবাদ দিয়েছে ডন.কম। মঙ্গলবার...

Close

উপরে