Logo
শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ | ৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

আর্সেনালের টানা তৃতীয় জয়

প্রকাশের সময়: ৯:২৮ পূর্বাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ১৮, ২০১৬

03ইংলিশ প্রিমিয়ার লিগে টানা তৃতীয় জয় পেয়েছে আর্সেনাল। হালসিটির বিপক্ষে ৪-১ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে ইংলিশ জায়ান্টরা।

চলমান লিগের শুরুটা হতাশার ছিল আর্সেনালের। তবে, টানা তৃতীয় জয় তুলে নিতে হালসিটির মাঠে কষ্ট হয়নি গানারদের। এ ম্যাচে মাঠে নামার আগে লিভারপুলের কাছে হেরে লিগ শুরু করেছিল আর্সেনাল। পরের ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন লিচেস্টার সিটির বিপক্ষে ড্র করে গানাররা। তবে শেষ দুই রাউন্ডে ওয়াটফোর্ড ও সাউদাম্পটনের বিপক্ষে জয় তুলে নেয় আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা।

আর্সেনালের হয়ে কোপা আমেরিকার চ্যাম্পিয়ন চিলির তারকা আলেক্সিস সানচেজ জোড়া গোল করেন। তবে, পেনাল্টি মিস না করলে হ্যাটট্রিকও পেয়ে যেতেন তিনি। গত মৌসুমের রানার্সআপদের হয়ে বাকি গোলগুলো করেন থিও ওয়ালকট এবং জাকা। হালসিটির একমাত্র গোলদাতা স্নোদগ্রাস।

হালসিটির মাঠে সপ্তদশ মিনিটে এগিয়ে যায় আর্সেনাল। নাইজেরিয়ার ফরোয়ার্ড অ্যালেক্স আইওবির নীচু শট থেকে আলতো টোকায় স্বাগতিকদের জালে বল জড়ান সানচেজ (১-০)।

৪১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ আসে গানারদের। ইংলিশ মিডফিল্ডার জ্যাক লিভারমোর হাত দিয়ে নিজেদের ডি-বক্সে বল ঠেকিয়ে দিলে লাল কার্ড দেখে মাঠের বাইরে যেতে হয় তাকে। ফলে, দশজনের দলে পরিণত হয় হালসিটি। আর পেনাল্টি লাভ করে আর্সেনাল। তবে, হালসিটির গোলরক্ষক এলদিন ইয়াকুপোভিচ সানচেজের নেওয়া পেনাল্টি শট রুখে দেন।

১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্সেনাল। খেলার ৫৫ মিনিটে ব্যবধান বাড়ান ওয়ালকট (২-০)। আইওবির পাস থেকে কোনাকুনি শট নেন ওয়ালকট।

৭৯তম মিনিটে ব্যবধান কমায় হালসিটি। স্কটল্যান্ডের মিডফিল্ডার স্নোদগ্রাস পেনাল্টি থেকে ব্যবধান কমান (২-১)। ৮৩ মিনিটের মাথায় আর্সেনালের হয়ে তৃতীয় আর নিজের দ্বিতীয় গোলটি করেন সানচেজ (৩-১)। আর যোগ করা অতিরিক্ত সময়ে গানারদের হয়ে চতুর্থ গোলটি করেন জাকা (৪-১)।

এই স্কোরেই জয় তুলে নিয়ে মাঠ ছাড়ে আর্সেন ওয়েঙ্গারের আর্সেনাল। ৫ ম্যাচ খেলে গানারদের সংগ্রহ ১০ পয়েন্ট, টেবিলে অবস্থান তৃতীয়।

Read previous post:
লাকসামে মাইক্রোবাস খাদে পড়ে ৩ শিশুসহ নিহত ৫

কুমিল্লা: কুমিল্লার লাকসাম উপজেলার চিলনিয়া এলাকায় মাইক্রোবাস খাদে পড়ে পাঁচজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো একজন। রোববার (১৮ সেপ্টেম্বর) সকাল...

Close

উপরে