Logo
শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

কুমিল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রাখা হয়েছে

প্রকাশের সময়: ৫:১৭ অপরাহ্ণ - বুধবার | মার্চ ২৯, ২০১৭

কুমিল্লার কোটবাড়ী এলাকায় একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। বাড়িটিতে জঙ্গি আস্তানা রয়েছে বলে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে।

এদিকে মঙ্গলবার দিবাগত রাত থেকেমৌলভীবাজারে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে দুটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট। এর মধ্যে একটি বাড়িতে পুলিশ ঢোকার চেষ্টা করলে দুপক্ষের মধ্যে গোলাগুলি হয়। পাশের বাড়িটির বাসিন্দাদের নিরাপদে উদ্ধার করেছে পুলিশ।

একটি আস্তানা মৌলভীবাজারে পৌর শহরের বড়হাটে তিনতলা একটি ভবনে এবং অন্যটি মৌলভীবাজার শহর থেকে ১২ কিলোমিটার দূরে ফতেহপুরের খলিলপুর ইউনিয়নের সরকার বাজার এলাকায় আরেকটি বাড়ি ঘিরে রাখা হয়েছে।

সিলেটের আতিয়া মহলের জঙ্গি আস্তানায় ‘অপারেশন টোয়াইলাইট’ শেষ হওয়ার একদিন পরই মৌলভীবাজারে দুটি বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখার ঘটনা ঘটল।

মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. শাহাজালাল বলেন, ভোররাতের দিকে অভিযান শুরু করলে জঙ্গিরা প্রথমে গুলি করতে থাকে এবং একের পর এক গ্রেনেড ছুঁড়েও মারছে।

Read previous post:
আত্রাইয়ে পাথরের মূর্তি উদ্ধার

তৃতীয় মাত্রাঃ আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাই উপজেলার মনিয়ারী ইউনিয়নের দিঘীরপাড় গ্রাম থেকে পাথরের লক্ষীর মূর্তি উদ্ধার করেছে থানা পুলিশ।...

Close

উপরে