Logo
রবিবার, ২১ অক্টোবর, ২০১৮ | ৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

শ্রেয়ার কনসার্টে শিক্ষার্থীদের জন্য বিশেষ ছাড়

প্রকাশের সময়: ১১:৫৯ পূর্বাহ্ণ - সোমবার | মার্চ ২৭, ২০১৭
ঢাকায় আসছেন উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। আসছে ৩১ মার্চ সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় অনুষ্ঠিত হবে তার কনসার্ট।
অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টসের যৌথ উদ্যোগে আয়োজিত হচ্ছে ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’ নামের এই কনসার্টটি।
কনসার্টটির প্রসঙ্গে এটিএন ইভেন্টস এর হেড অফ অপারেশন শেখ মো. ইফতেখারুল ইসলাম অনি জানান, অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে।কনসার্ট আয়োজনের জন্য প্রশাসনিক অনুমতি, আয়করসহ যা যা প্রস্তুতি দরকার সব সম্পন্ন হয়েছে। ৩১ মার্চ দুপুর ১২টায় শ্রেয়া ঘোষাল বাংলাদেশে পৌঁছাবেন। আশা করছি তার গানের শ্রোতাদের আমরা একটি সুষ্ঠু অনুষ্ঠান উপহার দিতে পারবো।
এছাড়া কনসার্টটিতে শ্রেয়া ঘোষাল ছাড়াও সংগীত পরিবেশন করবেন বাংলাদেশের শিল্পী আনিকা, পিন্টু ঘোষ এবং মিফতাহ জামান। অতিরিক্ত আকর্ষণ হিসেবে থাকছেন কলকাতার কিঞ্জল চট্টোপাধ্যায়।
এটিএন ইভেন্টস এর মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান জানান, বিশেষ  বিবেচনায় ছাত্র-ছাত্রীদের জন্য গোল্ড টিকেটে ৩০ শতাংশ ছাড়ের ব্যবস্থা করা হয়েছে। তবে, এজন্য তাদের পরিচয়পত্র প্রদর্শন করতে হবে।
কনসার্টের টিকিট পাওয়া যাবে হোটেল ওয়েস্টিন, মিরপুরের সাব-হাব, বনানীর ফ্লোর সিক্স রিলোডেড, ধানমন্ডির ক্যাফে দরবার, হাতিরঝিলের ক্যাফে জার্নাল, ক্যাফে ইনার্স, তিনশ ফিটের ‌র‌্যাপিডো, বসুন্ধরা কনভেনশন সিটির গেইট, উত্তরার রাজউক কলেজের সামনে ও মোহাম্মদ পুরের ফিল্মি ক্যাফেতে। এ ছাড়াও, সহজ ডটকম, টিকিট চাই ডটকম, যেতেচাও ডটকম এবং বিডি টিকেট ডটকমেও টিকিট পাওয়া যাবে।
এ ছাড়া, টিকিটের জন্য সরাসরি যোগাযোগ করা যাবে ০১৭১৭-৯৪৬০০০, ০১৯৭১-৪২২ ২২৮ ও ০১৯১৫-৯৮৯ ৩৪২ এই তিনটি নম্বরে।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
পার্কের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করছে দক্ষিণ কোরিয়া

দুর্নীতির সঙ্গে জড়িত থাকার অভিযোগে এবার দক্ষিণ কোরিয়ার সাবেক প্রেসিডেন্ট পার্ক গিউন হাইকে গ্রেফতারের আবেদন করেছেন দেশটির প্রসিকিউটররা। চলতি মাসের...

Close

উপরে