Logo
বুধবার, ২২ আগস্ট, ২০১৮ | ৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

বাবা-মার পাশে সমাহিত হবেন সিলেটে নিহত পুলিশ কর্মকর্তা

প্রকাশের সময়: ৩:৩৩ অপরাহ্ণ - রবিবার | মার্চ ২৬, ২০১৭

তৃতীয় মাত্রা: সিলেটে বোমা বিস্ফোরণে নিহত পুলিশ কর্মকর্তা চৌধুরী মুহাম্মদ আবু কায়সার দীপুকে তার মা-বাবার কবরের পাশে সমাহিত করা হবে।

রবিবার বাদ মাগরিব সুনামগঞ্জ শহরের তেঘরিয়া এলাকার গাজীরদরগা কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

জানা যায়, পুলিশ কর্মকর্তা দীপুর মরদেহের ময়নাতদন্ত শেষে সিলেট পুলিশ লাইনে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। পরে সুনামগঞ্জে নিয়ে যাওয়া হবে তার মরদেহ। সেখানে আরেক দফা জানাজা শেষে তাকে দাফন করা হবে।

সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ জানিয়েছেন, সুনামগঞ্জ শহরের ওয়েজখালীস্থ পুলিশ লাইনে দীপুকে শেষ শ্রদ্ধা ও রাষ্ট্রীয় সালাম জানানো হবে।

দীপুর ছোট ভাই চৌধুরী আবু সাহেদ বাবলু জানান, স্বজন ও শুভানুধ্যায়ীদের শেষবারের মতো দেখার জন্য নুতন পাড়ায় বাসভবনে কিছু সময় রাখা হবে দীপুর মরদেহ। পরে শহরের কোর্ট মসজিদ এলাকায় মাগরিবের পর দ্বিতীয় জানাজা শেষে মা-বাবার কবরের পাশে তাকে দাফন করা হবে।

সিলেটের দক্ষিণ সুরমা শিববাড়ি এলাকায় গতকাল শনিবার সন্ধ্যায় বোমা বিস্ফোরণে নিহত হন ছয় জন। তার মধ্যে সিলেটে পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদর্শক চৌধুরী মুহাম্মদ আবু কায়সার, জালালাবাদ থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের উপপরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফাহিম, মদন মোহন কলেজের শিক্ষার্থী ওহিদুল ইসলাম অপু, শহীদুল ইসলাম ও আব্দুল কাদের রয়েছেন। এ ঘটনায় অন্তত ৪০ জন আহত হন। আহতদের অনেকের অবস্থা আশঙ্কাজনক

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
হিলিতে স্বাধীনতা দিবসে বিএসএফকে উপহার দেন বিজিবি

তৃতীয় মাত্রাঃ হিলি(দিনাজপুর)প্রতিনিধি: বাংলাদেশের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফকে...

Close

উপরে