Logo
সোমবার, ১৬ জুলাই, ২০১৮ | ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

পুরো সিনেমা হলে মাত্র একজন দর্শক!

প্রকাশের সময়: ১১:৫৩ পূর্বাহ্ণ - রবিবার | মার্চ ২৬, ২০১৭

বলিউডে আব্বাস-মাস্তান জুটির কথা সবারই জানা। ২৭ বছরে ১৭টি সিনেমার নির্দেশনা দিয়েছেন আব্বাস-মাস্তান জুটি।

একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়ে এসেছেন ৮০-র দশক থেকে।

বাজিগর, বাদশা, রেস, হামরাজ, অ্যাতরাজ, আজনবি-র মতো ছবির নির্দেশনা করে বক্স অফিস মাতিয়েছেন এই জুটি। তাদের হাত ধরেই উঠে এসেছেন শাহরুখ, অক্ষয়ের মতো সুপারস্টাররা।

কিন্তু জনপ্রিয় এই জুটির নতুন সিনেমা থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন দর্শকরা। সিনেমা দেখতে হলে গিয়েছেন মাত্র একজন দর্শক। পরে পুরো শো বন্ধ করে দিতে বাধ্য হয়েছেন জুহু পিভিআর হল কর্তৃপক্ষ।

আব্বাস-মাস্তান জুটির নতুন সিনেমা ‘মেশিন’। এই সিনেমা দিয়েই ধরাশায়ী হলেন এই জুটি। জনপ্রিয় এই জুটি যে, এমন একটা ছবি তৈরি করবেন, তাদের ভক্তরাও তা ভাবতে পারেননি।

সম্প্রতি নিজের ছেলে মুস্তাফাকে সিমেনায় নামিয়েছেন আব্বাস। ‘মেশিন’ সিনেমায় নায়কের চরিত্রের অভিনয় করেছেন মুস্তাফা।

এই সিনেমার মাধ্যমে অভিষেক তার। কিন্তু অভিষেকটা এমন বাজে হবে তা হয়তো নিজেও ভাবতে পারেননি মুস্তাফা।

আব্বাস-মাস্তান বরাবরই সাসপেন্স-থ্রিলার ছবির জন্য দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। ‘মেশিন’ ছবিটাকেও অনেকটা তাদের সেই বাঁধাধরা ধাঁচের মধ্যে ফেলে দর্শকদের মন কাড়তে চেয়েছিলেন।

ছবিটি নির্মাণ করতে ব্যয় হয়েছে ২৫ কোটি টাকা। কিন্তু মুক্তি পাওয়ার আগেই যে একেবারে মুখ থুবড়ে পড়বে সেটা ভাবতে পারেননি ৮০ ও ৯০-এর দশকের এই সফল জুটি।

বিশেষজ্ঞরা বলছেন, অনেক জায়গাতেই বেশ কিছু এমন ভুল হয়েছে যেগুলো দর্শক নিতে পারেনি। ছবিতে আবার মোহরার বিখ্যাত গান ‘তু চিজ বড়ি হ্যায়’ গানটাকে এমনভাবে ব্যবহার করেছেন কম্পোজার যে সেটাও পরীক্ষায় ডাহা ফেল!

আব্বাস-মাস্তান যে টান টান উত্তেজনার সিনেমা তৈরিতে অভ্যস্ত, এখানে সেটাও খুব একটা দেখা যায়নি। সব মিলিয়ে রেটিংয়েও এক্কেবারে শূন্য পেয়েছে ‘মেশিন’।

প্রসঙ্গত, গত ২৪ মার্চ মুক্তি পায় সিনেমাটি।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
‘কারিনার’সঙ্গে যেমন সম্পর্ক ছিল ‘শাহিদ’ নিজেই প্রকাশ করেন !

তৃতীয় মাত্রা: এক সময়ের দারুণ জুটি, কারিনা-শাহিদ কাপুর। অবশ্য এখন বিয়ে করেছেন দু’জনই। সন্তানের বাবা-মাও হয়েছেন। তবুও অতীত প্রেম এখনও...

Close

উপরে