Logo
শুক্রবার, ০৫ জুন, ২০২০ | ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

মানুষ দেখলেই ভয়ে চিৎকার করছে জান্নাত

প্রকাশের সময়: ৮:২২ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ১৬, ২০১৬

index

শিশু জান্নাতুল ফেরদৌসের শরীরের ব্যথা কমলেও আতঙ্ক কমেনি। তার চোখে-মুখে এখনো আতঙ্কের ছাপ। মানুষ দেখলেই ভয়ে মুখ লুকায় মায়ের আঁচলে। জড়িয়ে ধরে ‘না না’ বলে চিৎকার করে।

শুক্রবার সকালে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তিন তলার ৫ নম্বর বেডে গিয়ে এমন দৃশ্যই দেখা যায়।

এ সময় জান্নাতের মা ফিরোজা বেগম কান্না জড়িত কণ্ঠে বলেন, আমার অবুজ মেয়ের এ অবস্থা কেমনে করল তারা? ওই পাষণ্ডদের মনে একটু দয়া মায়া নেই। মেয়েটা ঘুমালে ভালা থাহে। ঘুম ভাইঙলে আর মানুষ দেখলে আমারে জড়াইয়া ধরে। আমি বলি, বালা অইয়া জাইবো, যারা তোরে মারছে তাগো বিচার অইবো বলে সান্ত্বনা দেই।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রায়হান মোহাম্মদ ওমর ফারুক জানান, প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে সুস্থ করে তোলা হচ্ছে। ইতোমধ্যে তার শারীরিক অবস্থার উন্নতির দিকে। পরে তার মানসিক চিকিৎসার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

চাঁদপুর জেলা গোয়েন্দা বিভাগের (ওসি) মো. মনিরুজ্জামান জানান, এ ঘটনার সাথে সম্পৃক্ত মনি বেগমকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

প্রসঙ্গত চাঁদপুর জেলাধীন হাইমচর উপজেলার নয়ানী গ্রামের মো. মন্টু মাতাব্বরের আট বছরের শিশু কন্যা গৃহকর্মী জান্নাতুল ফেরদৌসকে অমানুষিক নির্যাতন করে গাজীপুরের বাসিন্দা ওমর ফারুক ও মনি বেগম। এ ঘটনার সাথে সম্পৃক্ততার অভিযোগ ওমর ফারুক ও মোস্তফা সরদার নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

Read previous post:
১২ জেলেকে অপহরণ করল বনদস্যুরা

সুন্দরবনের দুধমুখী এলাকা থেকে ১২ জেলেকে অপহরণের অভিযোগ উঠেছে। অপহৃত জেলেদের বাড়ি খুলনার কয়রা এলাকায়। মুক্তিপণের দাবিতে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা...

Close

উপরে