Logo
শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ | ৫ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

নগ্ন ছবি ফেসবুকে দেয়ার হুমকিতে শিক্ষিকার আত্মহত্যা

প্রকাশের সময়: ৭:০৪ অপরাহ্ণ - মঙ্গলবার | মার্চ ৭, ২০১৭

নগ্ন ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়ায় সিরাজগঞ্জের তাড়াশে মুক্তি রানী (২৫) নামে এক স্কুল শিক্ষিকা গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন।

মৃত মুক্তি রানী তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের গুল্টা গ্রামের অতুল খার স্ত্রী ও বস্তুল কারিতাস স্কুলের শিক্ষিকা।

মঙ্গলবার বিকেলে পুলিশ নিহতের নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ সময় পুলিশ স্কুল শিক্ষিকার হাতে লেখা চিঠি ও মোবাইল ফোন উদ্ধার করে।

স্কুল শিক্ষিকার মামা শ্রী চন্দন এক্কা জানান, পাশের গ্রামের ক্যাবল ব্যবসায়ী আব্দুল হামিদের সঙ্গে মুক্তি রানীর পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে উভয়ে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে।

আব্দুল হামিদ মোবাইল ফোনে মুক্তির নগ্ন ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। কোনো উপায় খুঁজে না পেয়ে স্কুল শিক্ষিকা মঙ্গলবার দুপুরে একটি চিঠি লিখে গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে।

স্থানীয় ইউপি সদস্য আশরাফ উদ্দিন জানান, শত মানুষের সম্মুুখে মুক্তির স্বামী অতুল তাড়াশ থানা পুলিশকে তার স্ত্রীর লেখা শেষ চিঠি এবং মোবাইল ফোনটি দিয়ে বলেন, হামিদের কারণে আমার স্ত্রী আত্মহত্যা করেছে।

এ বিষয়ে তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুর রহমান জানান, স্কুল শিক্ষিকার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
স্বামীর সহায়তায় স্ত্রীকে গণধর্ষণ!

বরিশাল নগরীতে স্বামীর সহায়তায় স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামীসহ চারজনকে আসামি করে মামলা করেছেন ওই গৃহবধূ। গত বুধবার...

Close

উপরে