Logo
শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শুক্রবার খাগড়াছড়ি যাচ্ছেন আইজিপি

প্রকাশের সময়: ২:৫৯ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ফেব্রুয়ারি ৯, ২০১৭

তৃতীয় মাত্রা: দুই দিনের সফরে আগামীকাল শুক্রবার খাগড়াছড়ি যাচ্ছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। আইজিপি হওয়ার পর পার্বত্য খাগড়াছড়িতে এটাই তার প্রথম সফর।

খাগড়াছড়ি সফরকালে তিনি খাগড়াছড়ি এপিবিএন স্পেশালাইজড ট্রেনিং সেন্টারের কার্যক্রমসহ বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ছাড়াও খাগড়াছড়িতে কমিউনিটি পুলিশিং সমাবেশে যোগ দিবেন।

সড়ক পথে খাগড়াছড়িতে এসে শুক্রবার বেলা ১টার সময় মহালছড়িতে আর্মড পুলিশ ব্যাটালিয়ন আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের উদ্বোধন করবেন পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হক। একইদিন বিকাল চারটায় খাগড়াছড়ি নতুন পুলিশ লাইনস মাঠে কমিউনিটি পুলিশিং কমিটির সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন তিনি।

এদিন সন্ধ্যায় তার সন্মানে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানেও যোগ দেবেন পুলিশের এ শীর্ষ কর্তা।

সফরের দ্বিতীয় দিন শনিবার সকালের দিকে খাগড়াছড়ি পুলিশ লাইনস স্কুলে শেখ রাসেল ডিজিটাল কম্পিউটার ল্যাব উদ্বোধন করবেন। একই সময় খাগড়াছড়ি জেলা পুলিশের বিভিন্ন স্থাপনার উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করার কথা রয়েছে তার।

ওই দিন আইজিপি এ কে এম শহীদুল হক খাগড়াছড়িতে দেশের প্রথম স্পেশালাইজড ট্রেনিং সেন্টারের উদ্বোধন করবেন। এটাই হবে বাংলাদেশ পুলিশের কমান্ডো ফোর্স তৈরির প্রথম কার্যক্রম। এর আগে কঠোর প্রশিক্ষণ ও অনুশীলনের মাধ্যমে সাধারণত সশস্ত্র বাহিনীতে কমান্ডো বা প্যারাকমান্ডো তৈরি করা হতো।

এদিকে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হকের খাগড়াছড়ি সফর সফল করতে জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানিয়েছেন খাগড়াছড়ির পুলিশ সুপার মো. মজিদ আলী।

Read previous post:
ম্যাসাজ দেওয়ার নামে ধর্ষণ, আসল রহস্য ফাঁস!

প্রতীককুমার আগরওয়াল নিজের পরিচিতি তৈরি করেছিলেন যোগ গুরু হিসেবে। কিন্তু তার আড়ালে সে যে কী কাণ্ডকারখানা চালাত, অবশেষে তার সেই...

Close

উপরে