Logo
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

শিরোনাম

আজ সারাদেশে গুলিবৃদ্ধ ও সড়ক দুর্ঘটনায় ২০ জনের মৃত্যু

প্রকাশের সময়: ১০:৩৬ অপরাহ্ণ - শুক্রবার | ফেব্রুয়ারি ৩, ২০১৭
Uncategorized |

তৃতীয় মাত্রা:

জাতীয়:খাগড়াছড়ি জেলার মাটিরাঙা উপজেলার আলুটিলা এলাকায় ট্রাক চাপায় নারী-শিশুসহ ৮জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে। শুক্রবার পৌনে ১১টার দিকে আলুটিলা পর্যটন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ওপর ট্রাক ওঠে গেলে চাকায় পিষ্ট হয়ে হতাহতের এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন মাটিরাঙা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাহাদাত হোসেন টিটু।কক্সবাজার সদরের ঈদগাঁওতে দিবালোকে ছুরিকাঘাতে শাহজালাল (২২) নামের এক যুবক খুন হয়েছে । এসময় ক্ষুদ্ধ জনতা খুনিকে গণ ধোলাই দিলে পরে তারও মৃত্যু হয় ।

সিরাজগঞ্জের শাহজাদপুরে গুলি বিদ্ধ দৈনিক সমকালের শাহজাদপুর উপজেলা প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে বগুড়া জিয়ার রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা নেয়ার পথে বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম গোল চত্বর এলাকায় তার মৃত্যু হয়।

ব্রাহ্মণবাড়িয়ায় পণ্যবোঝাই ট্রাকচাপায় সিএনজি চালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর মীরহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শেরপুরের ঝিনাইগাতীতে শুক্রবার সকালে বাসের ধাক্কায় দুই ছাত্র নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও ১০ জন। ঝিনাইগাতীর থানা পুলিশ ঘাতক বাসটিকে আটক করে থানায় নিয়ে আসে। চালককে আটক করা সম্ভব হয়নি।

শেরপুর ঝিনাইগাতী সড়কের বটতলায় গজনীগামী পিকনিক পিক-আপ ও ঢাকাগামী বাসের সংঘর্ষে ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। ৩ ফেব্রয়ারি শুক্রবার সকাল ১১ঘটিকার দিকে এ ঘটনা ঘটে।

নড়াইল যশোর সড়কের চাচড়া এলাকায় একটি থ্রি-হুইলার (জেএসএ) নিয়ন্ত্রন হারিয়ে বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লেগে চালক নিহত ও  ৫ জন আহত হয়েছে। শুক্রবার (৩ ফেব্রুয়ারী) বেলা আড়াইটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জের শাহজাদপুরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গিয়ে গুলিবিদ্ধ দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল মারা গেছেন। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে উন্নত চিকিৎসার জন্য বগুড়া থেকে ঢাকায় নেওয়ার পথে শিমুলের মৃত্যু হয় বলে জানিয়েছেন সিরাজগঞ্জ হাটিকুমরুলের সাখাওয়াত মেমোরিয়াল হাসপাতালের চিকিৎসক ডা. হাফিজুর রহমান মিলন।

খুলনার ফুলতলা ইউনিয়নের যুবলীগ নেতাকে গুলি করে হত্যা: আহত ১

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও অন্তত ১৫ জন। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে মহাসড়কের টাঙ্গাইল শহর বাইপাসের আশেকপুর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
রিচার্জের দোকানেই বিক্রি হচ্ছে সুন্দরীদের ফোন নম্বর!

তৃতীয় মাত্রা:দেখতে চলনসই, তাহলে ফোন নম্বরের দাম ৫০ টাকা। যদি হয় অসাধারণ সুন্দরী, তবে আরও বেশি দর বাড়ে। এমনকী দাম...

Close

উপরে