Logo
রবিবার, ১৯ আগস্ট, ২০১৮ | ৪ঠা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

খাগড়াছড়িতে ট্রাক চাপায় নারী-শিশুসহ নিহত ৮, আহত ১০

প্রকাশের সময়: ১২:২৬ অপরাহ্ণ - শুক্রবার | ফেব্রুয়ারি ৩, ২০১৭

তৃতীয় মাত্রা:

বিপ্লব তালুকদার,খাগড়াছড়ি: খাগড়াছড়ি: জেলার মাটিরাঙা উপজেলার আলুটিলা এলাকায় ট্রাক চাপায় নারী-শিশুসহ ৮জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে। শুক্রবার পৌনে ১১টার দিকে আলুটিলা পর্যটন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ওপর ট্রাক ওঠে গেলে চাকায় পিষ্ট হয়ে হতাহতের এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন মাটিরাঙা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাহাদাত হোসেন টিটু।
নিহতরা হলো, মহালছড়ির চৌংড়াছড়ি এলাকার নেইম্রা মার্মা(৪০), উক্রাচিং মার্মা, উচনু মার্মা(১৮) ও মাটিরাঙার তবলছড়ি এলাকার পুলু মার্মা(১৬) বাকীদের পরিচয় এখনো জানা যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, মাটিরাঙা উপজেলার আলুটিলা সাংসক নগর বৌদ্ধ বিহারের ধর্মীয় গুরু ভদন্ত চন্দ্রমণি মহাস্থবিরের অন্তোষ্টিক্রিয়া অনুষ্ঠানে অংশ নিতে জেলার বিভিন্ন এলাকা থেকে বৌদ্ধ ধর্মাবলম্বীরা বিহারে আসেন। বিহারে উপরে ও নিচে হাজার হাজার মানুষের ঢল নামে। পৌনে ১১টার দিকে খাগড়াছড়িগামী পাথর বোঝাই একটি ট্রাক (চট্টমেট্রো ট ১১-৩৮০০) নিয়ন্ত্রণ হারিয়ে বিহারের নিচে থাকে পথচারীদের চাপা দেয়।
অতিরিক্ত পুলিশ সুপার সালেহউদ্দীন জানান, আলুটিলা এলাকায় ট্রাক চাপায় ৮জন নিহত হয়েছে এবং অন্তত ১০জন আহত হয়েছে। ঘাতক ট্রাক চালক মো: সেলিমকে আটক করেছে পুলিশ।
খাগড়াছড়ি সদর হাসপাতালের আরএমও ডা: নয়নময় ত্রিপুরা জানান, নিহতদের সবার মাথাসহ শরীরের বিভিন্ন অঙ্গ থেতলে গেছে। আহত ১০ জনের মধ্যে ববি মার্মা(৩৫) নামে একজনের অবস্থা আশঙ্কাজনকাবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার পরপর খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পৌরসভা মেয়র রফিকুল আলম, পার্বত্য জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপুসহ জেলা আওয়ামীলীগের শীর্ষনেতৃবৃন্দ হতাহতদের দেখতে ঘটনাস্থল ও হাসপাতালে যান।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
বান্দরবানে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করল এডিসন গ্রুপ

তৃতীয় মাত্রা: বি.কে বিচিত্র,বান্দরবান প্রতিনিধি:বান্দরবানে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে । বৃহস্পতিবার বিকেলে আপনের আয়োজনে এডিসন গ্রæপের সৌজন্যে বান্দরবান...

Close

উপরে