Logo
সোমবার, ০৩ আগস্ট, ২০২০ | ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

১২ বিশিষ্টজনদের সঙ্গে বৈঠকে বসেছে সার্চ কমিটি

প্রকাশের সময়: ৫:১৬ অপরাহ্ণ - সোমবার | জানুয়ারি ৩০, ২০১৭

নতুন নির্বাচন কমিশন গঠনে পরামর্শ নিতে বিশিষ্ট জনদের সঙ্গে বৈঠকে বসেছে রাষ্ট্রপতি নিযুক্ত সার্চ কমিটি। হাইকোর্টের জাজেস লাউঞ্জে সোমবার বিকাল ৪টার পর এ বৈঠক শুরু হয়েছে।

বৈঠকে সার্চ কমিটির নেতৃত্ব দিচ্ছেন আপিল বিভাগের বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। মোট ১২জন বিশিষ্ট ব্যক্তির সঙ্গে বৈঠকে বসার আগ্রহ পোষণ করে এর আগেই তাদের আমন্ত্রণ জানিয়েছিল সার্চ কমিটি।

১২জন বিশিষ্ট ব্যক্তিরা হচ্ছেন বিচারপতি আব্দুর রশীদ, সাবেক প্রধান নির্বাচন কমিশনার এটিএম শামসুল হুদা, সাবেক নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার (অব.) এম সাখাওয়াৎ হোসেন, সাবেক নির্বাচন কমিশনার ছহুল হোসেন, সাবেক আইজিপি নুরুল হুদা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি এস এম ফায়েজ, প্রফেসর সিরাজুল ইসলাম চৌধুরী, সাবেক ইউজিসি চেয়ারম্যান ও ঢাবির সাবেক ভিসি একেআজাদ চৌধুরী, অধ্যাপক আবুল কাশেম ফজলুল হক, টিআইবির ট্রাস্ট্রি বোর্ডের চেয়ারম্যান ও আইন ও সালিশ কেন্দ্রের সাবেক নির্বাহী পরিচালক অ্যাডভোকেট সুলতানা কামাল, স্থানীয় সরকার বিশেষজ্ঞ ড. তোফায়েল আহমেদ ও সুজনের সাধারণ সম্পাদক বদিউল আলম মজুমদার।

কমিটির অন্য সদস্যরা হচ্ছেন হাইকোর্ট বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান, সরকারি কর্মকমিশনের (পিএসসি) চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক, মহা হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রক মাসুদ আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক সৈয়দ মনজুরুল ইসলাম ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি শিরীণ আখতার।

Read previous post:
১২ বিশিষ্টজনদের সঙ্গে বৈঠকে বসেছে সার্চ কমিটি

তৃতীয় মাত্রা: ঢাকা: নতুন নির্বাচন কমিশন গঠনে পরামর্শ নিতে বিশিষ্ট জনদের সঙ্গে বৈঠকে বসেছে রাষ্ট্রপতি নিযুক্ত সার্চ কমিটি। হাইকোর্টের জাজেস...

Close

উপরে