Logo
মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ | ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

জাবিতে ছাত্রদল নেতাকে পেটালো ছাত্রলীগ

প্রকাশের সময়: ৬:১৩ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ৫, ২০১৭

নাশকতার অভিযোগ তুলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রদলের সহ-সভাপতিকে মারধর করেছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের বিশমাইল গেলে মারধরের এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ৫ জানুয়ারি আওয়ামী লীগের গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থানে শোডাউন দেয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিশমাইল গেটে শাখা ছাত্রদলের সহ-সভাপতি নবীনুল ইসলাম নবীনকে কয়েকজনের সঙ্গে কথা বলতে দেখে শাখা ছাত্রলীগের কতিপয় নেতাকর্মীরা তাকে মারধর করে।
শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল জানান, ছাত্রদলের নেতা কর্মীরা নাশকতার পায়তারা করায় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা তাদেরকে প্রতিহত করার জন্য একজনকে মারধর করেছে।

নবীনকে সাভার এনাম মেডিকেল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি নিয়ে যাওয়া হয়েছে বলে জানান শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল রহিম সৈকত। প্রশাসনের কাছে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে তিনি বলেন, “গণতন্ত্র হত্যা দিবসে এভাবে একজনকে পিটিয়ে আবারো নতুন করে গণতন্ত্রকে হত্যা করার দৃষ্টান্ত সৃষ্টি করেছে জাবি ছাত্রলীগ। ” এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা বলেন, এ বিষয়ে আমি এখনো অবহিত নই। ”

Read previous post:
ভালুকায় গনতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে র‌্যালী

তৃতীয় মাত্রা: ইতি শিকদার, ভালুকা,ময়মনসিংহ: ময়মনসিংহের  ভালুকায় গনতন্ত্রের বিজয় দিবস উদ্্যাপন উপলক্ষে (৫জানুয়ারী) বৃহস্পতিবার  দুপুরে ভালুকা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী...

Close

উপরে