Logo
শুক্রবার, ০৫ জুন, ২০২০ | ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

অভয়নগরে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরীর জন্য জরিমানা

প্রকাশের সময়: ১০:০৩ অপরাহ্ণ - সোমবার | জানুয়ারি ২, ২০১৭
Uncategorized |

তৃতীয় মাত্রা:
জি.এম, মনোয়ার,অভয়নগর,যশোর: অভয়নগরে নিষিদ্ধ প্লাষ্টিকের বস্তা ব্যবহার, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরী ও ফুটপাথে অবৈধ দোকান বসানোর অপরাধে ১০টি প্রতিষ্ঠান থেকে ১৪ হাজার ৮ শত টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল সোমবার সকালে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নাসির উদ্দীন মিয়ার নের্তৃত্বে ও খুলনার আর্মড পুলিশ ব্যাটেলিয়ন-৩ (এপিবিএন) এর যৌথ উদ্যোগে অভিযান পরিচালিত হয়।
দুই ঘন্টা ব্যাপী অভিযানে উপজেলার প্রধান নওয়াপাড়া বাজারে নিষিদ্ধ প্লাষ্টিকের বস্তায় চাল রাখার অপরাধে দত্ত ষ্টোরে দুই হাজার টাকা, দূর্গা ষ্টোরে দুই হাজার টাকা, মেহেফুজুর রহমানকে এক হাজার টাকা, আলতাফ হোসেনকে দুই হাজার টাকা, টিপু সুলতানকে দুই হাজার টাকা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সামগ্রী তৈরীর অপরাধে নড়াইল মিষ্টান্ন ভান্ডারে তিন হাজার টাকা, ফুটপাথে অবৈধ দোকান বসানোর দায়ে মডেল লঙ্গি ও শাড়ি ঘরে সাঁত শত টাকা, শহিদ ও সানমুন এ্যালুমিনিয়ামে সাঁত শত টাকা করে ১৪ শত টাকা এবং ফারুক ষ্টোরে সাঁত শত টাকা জরিমানা করে তা আদায় করে ভ্রাম্যমান আদালত। এ সময় আরোও উপস্থিত ছিলেন, পাট অধিদপ্তর যশোরের মুখ্য পরিদর্শক গোলাম সরোয়ার তালুকদার ও নওয়াপাড়া পৌরসভার স্যানেটারী ইন্সপেক্টর জাহিদুর রহমান।

Read previous post:
গফরগাঁওয়ে সমাজসেবা দিবস পালন

তৃতীয় মাত্রা: এস.আর সেলিম গফরগাঁও: সমাজ সেবার উদ্ভাবন, এবার সেবায় ডিজিটালাইজেশন…. এ প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের গফরগাঁওয়ে জাতীয় সমাজ সেবা...

Close

উপরে