Logo
শুক্রবার, ০৫ জুন, ২০২০ | ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

সিরিজে ফিরতে ব্যাটিং করছে বাংলাদেশ

প্রকাশের সময়: ৯:০৭ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | ডিসেম্বর ২৯, ২০১৬

নেইল ব্রুমের ১০৯ রান বাদ দিলে নিউজিল্যান্ডের সংগ্রহটা দাঁড়াত ১৪২! তারপরও খারাপ করেননি বাংলাদেশ। বেশ আঁটসাঁট বোলিং করেছে মাশরাফিরা। সেই সুবাদে ২৫১ রানেই থামতে হল ব্ল্যাক ক্যাপসদের।

নেলসনে মুশফিক-মোস্তাফিজের মতো নির্ভরযোগ্য দুই তারকাকে ছাড়াই মাঠে নামে বাংলাদেশ। টস জিতে বল হাতে শুরুতেই চমক দেখান দলনেতা মাশরাফি বিন মর্তুজা। মারটিন গাপটিলকে শূন্য রানে বিদায় করেন ম্যাশ।

এরপর সাকিবের ঘূর্ণি সামলাতে বেশ হিমশিম খেতে হয় কিউই ব্যাটসম্যানদের। ১০ ওভার বল করে ৪৫ রান খরচায় ২টি উইকেট তুলে নেন সাকিব। মূলত নিউজিল্যান্ডরে টুটি চেপে ধরার কাজটি করেছেন মাশরাফি। তাঁকে সঙ্গ দিয়েছেন তাসকিন। ৪৫ রান দিয়ে শিকার করেছেন ২টি উইকেট।

বিপদজনক হয়ে ওঠার আগের কলিন্স মুনরোকে সরাসরি বোল্ড আর বাংলাদেশের ‘দুর্বলতা খুঁজে পাওয়া’ ফারগুসনকে ৪ রানে সাজঘরে পাঠান। পাঁচ নম্বর ব্যাটসম্যান জেমস নীশামকে ফিরিয়ে বাংলাদেশকে ব্রেক থ্রু এনে দেন মোসাদ্দেক।

আজ বাংলাদেশ দলে অভিষেক হয়েছে তিন ক্রিকেটারের। মুশফিকুর রহিমের জায়গায় নুরুল হাসান। মোস্তাফিজুর রহমান ও সৌম্য সরকারের পরিবর্তে অভিষেক হয়েছে পেসার শুভাশিষ ও লেগ স্পিনার তানভীরের।

বাংলাদেশের  একাদশ:

তামিম ইকবাল, ইমরুল কায়েস, তানভীর হায়দার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাশরাফি বিন মুর্তজা, শুভাশিস রায়, তাসকিন আহমেদ।

Read previous post:
সন্তান ধারণে অক্ষমতার কিছু কারণ

তৃতীয় মাত্রা: লাইফষ্টাইল ডেস্ক: প্রথমে প্রেম, তারপর বিয়ে। এরপর এক এক করে কেটে গেলে আট বছর। এখন পর্যন্ত সন্তানের মুখ...

Close

উপরে