Logo
শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

IFIC ব্যাংক রায়পুরা উপশাখার উদ্বোধন 

প্রকাশের সময়: ৫:৪১ অপরাহ্ণ - বুধবার | ফেব্রুয়ারি ১৭, ২০২১
তৃতীয় মাত্রা
হারুনুর রশিদ, রায়পুরা নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় IFIC ব্যাংকের শুভ উদ্বোধন । বুধবার ১৭( ফেব্রুয়ারী ) দুপুরে রায়পুরা বাজার সবজি পট্রি নবনির্মীত ভবনে আই এফ আই সি ব্যাংকের উপশাখার কার্যক্রম শুরু ।  সারাদেশের ন্যায় রায়পুরায় গ্রাহক সেব এগিয়ে অত্যাধুনিক ব্যাংক।যা ২৪ টি ইউনিয়ন একটি পৌরসভা নিয়ে সর্ববৃহত উপজেলা রায়পুরায় ৪০ তম উপশাখার শুভ উদ্বোধন করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন রায়পুরা পৌর’মেয়র মোঃ জামাল মোল্লা, সাবেক মেয়র আব্দুল কুদ্দুস, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মোঃ মাহবুবুল আলম লিটন, IFIC ব্যাংক হাসনাবাদ ব্রাঞ্চ ম্যানেজার মোঃ কফিল উদ্দিন, রায়পুরা ইনচার্জ STSO অমিত কুমার ব্যানার্জি ও TSO তরিকুল ইসলাম, IFIC পাচদোনা ব্রাঞ্চ ম্যানেজার মোঃ মাহবুবুর রহমান ভূঁইয়া,রায়পুরা বাজার কমিটির সাবেক সভাপতি মোঃ শহিদুল্লাহ,সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার,বিশিষ্ট ব্যবসায়ী মোজাফর হোসেন,বিশিষ্ট ব্যবসায়ী মোকারম হোসেন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে বলেন, রায়পুরার জনগন  ব্যাংকে লেনদেন করতে হলে নরসিংদী সদর অথবা ভৈরব যেতে হতো এখন রায়পুরায় হাতের নাগালেই ভালো ভালো বেসরকারি ব্যাংক গুলো সেবা দিয়ে যাচ্ছে। এই ব্যাংক ও সর্বোচ্চ সেবা দিয়ে এগিয়ে যাবে। কর্মকর্তাগন বলেন – এই ব্যাংক অন্যান্য ব্যাংক থেকে আলাদা এক একাউন্টে সব সেবা। চার্জ বিহীন যেকোনো এটিএম বুথ ব্যাবহার করতে পারবে। এক ঘন্টার মধ্যে ব্যবসায়ীদের ৫০ হাজার থেকে ১ লক্ষ টাকা ঋণ দিয়ে থাকি। এছাড়াও আমাদের এখানে গ্রাহক সেবা নিশ্চিত করে সকল প্রকার সুযোগ সুবিধা পাওয়া যাবে।
Read previous post:
ঠাকুরগাঁওয়ে বাঁশবাগানে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

তৃতীয় মাত্রা জাকির হোসেন মিলন, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলার সদর উপজেলায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের...

Close

উপরে