Logo
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

জামিন পেলেন শাহরুখপুত্র আরিয়ান

প্রকাশের সময়: ৫:৪৮ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ২৮, ২০২১

তৃতীয় মাত্রা

মাদক মামলায় তিন সপ্তাহ পর জামিন পেয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেলে বোম্বে হাইকোর্ট আরিয়ানকে জামিন দেন। দীর্ঘ সময় ধরে জেরা চলার কারণে গতকালও আদালত আরিয়ানের জামিনের রায় শোনাতে পারেননি। তাই তার মামলার শুনানির স্থগিত রেখেছিলেন বোম্বে হাইকোর্ট। আজ বিকেলে জামিনের রায় শোনান  আদালত।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) শুরু থেকেই আরিয়ানের জামিনের বিরোধিতা করে আসছে। আজ বোম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের বিরোধিতা করে এনসিবির আইনজীবী বলেন, এই মাদক মামলার তদন্ত চলছে। তাই আরিয়ান জেলের বাইরে বের হলে সাক্ষ্য-প্রমাণ লোপাট হতে পারে। এনসিবির পক্ষ থেকে দাবি করা হয়, ইতিমধ্যে পূজা দদলানি (শাহরুখ খানের ব্যবস্থাপক) এই মামলার সাক্ষীদের সঙ্গে দেখা করে তাদের প্রভাবিত করার চেষ্টা করছেন।

২ অক্টোবর রাতে মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরি থেকে আটক করা হয় আরিয়ানকে। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর ৩ অক্টোবর গ্রেপ্তার করা হয় তাকে। এর পর থেকেই বারবার জামিনের আবেদন করলেও তা খারিজ করেছেন আদালত।
এনসিবির দাবি, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে মাদক পাচারকারী ও বিক্রেতাদের সঙ্গে যোগাযোগ রাখার প্রমাণ পাওয়া গেছে। আরিয়ানের সঙ্গে বলিউডের এক উঠতি নায়িকার হোয়াটসঅ্যাপ চ্যাট উদ্ধার করেছে এনসিবি। এই চ্যাটে তারা মাদকসংক্রান্ত বিষয় নিয়ে কথাবার্তা বলেছেন।

 

 

Read previous post:
গ্রামকে পরিকল্পিতভাবে উন্নয়ন করতে হবে : স্থানীয় সরকার মন্ত্রী

তৃতীয় মাত্রা স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, 'গ্রামকে পরিকল্পিতভাবে উন্নয়ন করতে হবে। গুচ্ছভিত্তিক...

Close

উপরে