Logo
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দ্বিতীয় দফা নাটোরে গণটিকা কার্যক্রম শুরু

প্রকাশের সময়: ৫:২৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ২৮, ২০২১
তৃতীয় মাত্রা
নাটোর ব্যুরো চীফ : নাটোরে দ্বিতীয় দফা উৎসবমুখর পরিবেশে গণটিকা কার্যক্রম শুরু হয়েছে।বৃহস্পতিবার(২৮ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়ন পরিষদে এই টিকাদান কার্যক্রম পরিদর্শন করেন নাটোরের জেলা প্রশাসক মো. শামীম আহমেদ। এসময় তিনি স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা এবং জনপ্রতিনিধি টিকা গ্রহণকারী ব্যক্তিদের সাথে কথা বলেন এবং টিকা প্রদানকারী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের স্বাস্থ্য সহকারী, পরিবার কল্যাণ সহকারী এবং কেন্দ্রের স্বেচ্ছাসেবকের দায়িত্বে নিয়োজিত গ্রাম পুলিশ ও যুব রেড ক্রিসেন্ট কর্মীদের কার্যক্রম পর্যবেক্ষণ করেন।
জেলা প্রশাসক মো. শামীম আহমেদ বলেন, সুষ্ঠুভাবে টিকাদান কার্যক্রম সম্পন্ন করতে জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বৃন্দ ছাড়াও সাতটি উপজেলার উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী কমিশনার (ভুমি) টিকাদান কেন্দ্রে মনিটরিং করছেন। উৎসবমুখর পরিবেশে স্বাস্থ্যবিধি অনুসরণকরে টিকাদান কার্যক্রম চলছে।
জানা যায়, নাটোর জেলার ৫২টি ইউনিয়নে ৭৮ হাজার ব্যক্তিকে টিকা প্রদান করা হবে। এর আগে গত ২৮ সেপ্টেম্বর এই টিকাদান কার্যক্রমের প্রথম পর্যায় সম্পন্ন হয়।
Read previous post:
দেশে করোনায় আরও ৬ জনের মৃত্যু

তৃতীয় মাত্রা গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৬ জনের মৃত্যু হয়েছে। নতুন করে শনাক্ত হয়েছেন ২৯৪...

Close

উপরে