Logo
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

বাংলাদেশে প্রথমবারের মতো ঢাকার লে মেরিডিয়ানে উদ্যোক্তা শীর্ষ সম্মেলন

প্রকাশের সময়: ৫:১০ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ২৮, ২০২১

তৃতীয় মাত্রা

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ, ইতিহাসে প্রথমবারের মতো ২৩ অক্টোবর ২০২১ তারিখে ঢাকার লে মেরিডিয়ানে উদ্যোক্তা শীর্ষ সম্মেলন ও তরুণ উদ্যোক্তা পুরস্কারের আয়োজন করেছে।

জেসিআই ১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণদের জন্য একটি অলাভজনক আন্তর্জাতিক বেসরকারী সংস্থা এবং এর সদস্য প্রায় ১২৪ টি দেশে রয়েছে। আহমেদ ফুড প্রোডাক্টস প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিনহাজ আহমেদ বাংলাদেশের এফএমসিজি খাতের সর্বকনিষ্ঠ শীর্ষস্থানীয় উদ্যোক্তাদের মধ্যে একজন হওয়ার জন্য এই সম্মানজনক পুরস্কারে ভূষিত হন। এই পুরস্কারটি বিভিন্ন বিভাগে বিভক্ত করা হয়েছিল, যেমন আইটি, ফ্যাশন, খাদ্য, ভোক্তা পণ্য ইত্যাদি। মনোনয়নগুলি বিশেষজ্ঞদের একটি প্যানেল (জেসিআই বাংলাদেশ এবং শিল্প বিশেষজ্ঞদের কাছ থেকে) দ্বারা বিচার করা হয়েছিল। এই অনুষ্ঠানের লক্ষ্য ছিল জেসিআই এবং নন-জেসিআই সদস্য সহ উদ্যোক্তাদের একটি শক্তিশালী নেটওয়ার্ক তৈরি করা। সারা বাংলাদেশের তরুণ উদ্যোক্তাদের প্রচার ও স্বীকৃতি দেওয়ার লক্ষ্যে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মিনহাজ আহমেদ এর আগে বেশ কয়েকবার বিভিন্ন সংস্থা এবং সমিতিতে তার পুরো যাত্রাজুড়ে স্বীকৃত হয়েছেন। সম্প্রতি আরেকটি সাফল্য তাঁর কৃতিত্বের প্রাচীরে প্রবেশ করেছে। জেসিআই-এর এমন সম্মানে তিনি খুব আনন্দিত এবং অভিভূত হয়েছিলেন। তিনি নিজে আন্তরিকভাবে এই পুরস্কার প্রহণ করেন এবং এই ধরনের উদ্যোগের জন্য জেসিআই বাংলাদেশকে ধন্যবাদ জানান।

Read previous post:
ধুনটে বহুলআলোচিত এলাঙ্গীর এম এ তারেক হেলাল এবার স্বতন্ত্রপ্রার্থী

তৃতীয় মাত্রা মোঃ হেলাল উদ্দিন সরকার, ধুনট (বগুড়া) প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা।...

Close

উপরে