Logo
শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

২০২২ সালে সরকারি ছুটি ২২ দিন

প্রকাশের সময়: ৪:১১ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ২৮, ২০২১

তৃতীয় মাত্রা

২০২২ সালে সাধারণ ও নির্বাহী আদেশ মিলিয়ে ২২ দিন ছুটি থাকবে। এর মধ্যে সাধারণ ছুটি ১৪ দিন এবং নির্বাহী আদেশে ছুটি থাকবে আট দিন।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) প্রধানমন্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠকে ২০২২ সালের ছুটির এ তালিকা অনুমোদন দেওয়া হয়।

মন্ত্রিসভার বৈঠকের পর দুপুরে সচিবালয়ে সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান।

মন্ত্রিপরিষদ সচিব আনোয়ারুল ইসলাম বলেন, ২০২২ সালের সরকারি ছুটির মধ্যে বিভিন্ন জাতীয় দিবসের জন্য সাধারণ ছুটি ১৪ দিন। এর মধ্যে তিনদিন রয়েছে সাপ্তাহিক ছুটি। দুটি শুক্রবার ও একটি শনিবার। আমরা আনন্দ করতে পারবো কিন্তু ১৪ দিন।

তিনি বলেন, বাংলা নববর্ষ ও বিভিন্ন ধর্মীয় দিবসে জন্য নির্বাহী আদেশে সরকারি ছুটি থাকবে আট দিন। এর মধ্যে তিনদিন সাপ্তাহিক ছুটি পড়েছে। তাহলে আট দিন আর ১৪ দিন মিলিয়ে মোট ছুটি ২২ দিন। এর মধ্যে ছয় দিন হবে সাধারণ ছুটি। এছাড়া ঐচ্ছিক ছুটি ধর্মীয়ভাবে তিন দিন রয়েছে। এদিকে পার্বত্য চট্টগ্রাম ও এর বাইরে নৃ-গোষ্ঠীর সামাজিক উৎসবের জন্য দুদিনের ঐচ্ছিক ছুটি রয়েছে।

Read previous post:
ফরিদগঞ্জে নবাগত সহকারী কমিশনারের (ভূমি) যোগদান

তৃতীয় মাত্রা মশিউর রহমান, ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) (এসি ল্যান্ড) হিসেবে আজিজুন্নাহার যোগদান...

Close

উপরে