Logo
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

মেহেন্দিগঞ্জ জাতীয়বাদী যুবদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশের সময়: ৪:০০ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ২৮, ২০২১
তৃতীয় মাত্রা

আবুল হাসেম, মেহেন্দিগঞ্জ প্রতিনিধি : মেহেন্দিগঞ্জ যুবদলের’র আলোচনা সভা, ও মোনাজাতের মাধ্যমে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।বৃহস্পতিবার (২৮ অক্টোবর) জোহরের নামাজ বাদ,  মেহেন্দিগঞ্জ থানা আব্দুল্লাহপুর জামে মসজিদে যুবদলের  প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
উপজেলা যুবদলের  আহবায়ক রিয়াজ সাহিন লিটন’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, বরিশাল উত্তর জেলা যুবদলের বিপ্লবী আহবায়ক,  মোঃ সালাউদ্দিন পিপলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির মেহেন্দিগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মোঃগিয়াস উদ্দিন দিপেন।
 সঞ্চালনায় আলোচনা ও দোয়া মাহফিলে  উপস্থিত ছিলেন,মেহেন্দিগঞ্জ উপজেলা  যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক,রেজাউল করিম খান, ও মেহেন্দিগঞ্জ পৌর  যুবদলের আহবায়ক, সৈয়দ নাঈম ইসলাম তুহিন, ও সিনিয়র যুগ্ন আহবায়ক,পারভেজ খন্দকার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাহমুদ খান, উপজেলা  ছাত্রদলের  আহবায়ক শাহাদাত হোসেন সোহাগ, ও সদস্য সচিব জুবায়ের মাহমুদ,  কমিটির সকল যুগ্ম আহবায়ক সহ ১৬টি ইউনিয়নের বিএনপি ও সকল অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।পরে দেশের কল্যাণ ও বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি ও কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা  হয়।
Read previous post:
ধামইরহাটে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ

তৃতীয় মাত্রা ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের ২০২১-২২ অর্থবছরের বিশেষ এলাকার উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায়...

Close

উপরে