Logo
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কানাডায় বাংলাদেশী কিশোরী সড়ক দুর্ঘটনায় নিহত

প্রকাশের সময়: ২:৪১ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ২১, ২০২১

তৃতীয় মাত্রা

মোঃ হেলাল উদ্দিন সরকার, ধুনট(বগুড়া) প্রতিনিধি : ২০ অক্টোবর বুধবার কানাডার টরেন্টোস্থ নাদিয়া মজুমদার(১৭) নামে এক ছাত্রী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত নাদিয়া মজুমদার আজিজুল মজুমদার ও সিপা বেগমের বড় মেয়ে। ২১ অক্টোবর বৃহস্পতিবার টরেন্টোস্থ বাদ জোহর (২.০০) মিঃ,আল আবেদীন, ইসলামিক রিসার্চ সেন্টার এ তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।
ঘটনার বিবরণে ও বিশ্বস্ত সুত্রে জানা যায় নিহত নাদিয়া মজুমদার দুর্ঘটনার দিন তার শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ক্লাস শেষ করে বন্ধুবান্ধবীদের সাথে বাড়ি ফেরার পথে, রাস্তা পার হওয়ার সময় এই দুর্ঘটনায় পরে। আহত অবস্থায় তার সাথে থাকা বন্ধুবান্ধবী ও আইনশৃঙ্খলার নিয়োজিত কর্মীদের সহায়তায় নিকটস্থ অন্টারিওর এক হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। নাদিয়ার মৃত্যুর পর ঐ অঞ্চলে বসবাসরত বাংলাদেশীদের মধ্যে আতংক ও শোকের ছায়া নেমে আসে। অন্টারিওস্থ বাংলাদেশের বংশীয় এমপি হালিমা বেগম ঘটনা শোনার পরপরই মৃতঃ নাদিয়া মজুমদারদের বাসায় যান এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ও সান্ত্বনা দেন। মৃতঃ নাদিয়া মজুমদার অন্টারিওর স্কারব্রো এলাকায় বসবাস করতেন।
Read previous post:
এবার মোহনগঞ্জের হাওর থেকে ৩৬ বক পাখিসহ ৪ শিকারি আটক

তৃতীয় মাত্রা চয়ন চৌধুরী, মোহনগঞ্জ থেকে ঃ নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার ডিঙ্গাপোতা হাওর এলাকায় অভিযান চালিয়ে এবার আরো ৩৬টি বক পাখিসহ...

Close

উপরে