Logo
সোমবার, ০১ মার্চ, ২০২১ | ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মা হলেন অভিনেত্রী পিয়ালি মুখোপাধ্যায়

প্রকাশের সময়: ৮:০২ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ২৮, ২০২১

তৃতীয় মাত্রা

মা হলেন ওপার বাংলার অভিনেত্রী পিয়ালি মুখোপাধ্যায়। নিজের সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমেই সবাইকে সুখবর জানান পিয়ালি। যেখানে স্বামীর সঙ্গে একটি ছবিতে দেখা যায় টেলিভিশন অভিনেত্রীকে।

বুধবার ফেসবুকে পিয়ালি জানান, তাঁদের অপেক্ষার অবসান হয়েছে। বড় বড় ঢিলেঢালা পোশাকের মাধ্যমে এবার থকে আর তাঁকে বেবি বাম্প লুকিয়ে রাখতে হবে না। ছোট্ট অতিথি তাঁদের জীবনে এসে হাজির হয়েছে বলে জানান পিয়ালি। কলকাতা শহরের একটি বেসরকারি হাসপাতালেই তাঁদের সন্তানের জন্ম হয়েছে বলে জানান পিয়ালি।

লকডাউন শুরু হওয়ার পর বেশ কয়েক মাস লন্ডনে আটকে ছিলেন পিয়ালি এবং তাঁর স্বামী। লন্ডনে থাকাকালীন কিভাবে তাঁদের প্রতিটা দিন ভয়ে ভয়ে কাটত, সেই অভিজ্ঞতা প্রকাশ্যে আনেন অভিনেত্রী। সেই ভয়, শঙ্কা কাটিয়ে সম্প্রতি লন্ডন থেকে কলকাতায় ফেরেন পিয়ালি। যদিও কলকাতায় ফেরার পরও অন্তঃসত্ত্বা পিয়ালির সুখবরের কথা কেউ জানতে পারেননি। অবশেষে নিজেদের ছবি শেয়ার করে সুখবর দেন পিয়ালি।

প্রসংগত অগ্নি পরীক্ষা, প্রেমের ফাঁদে, বাক্স বদল, হৃদয় হরণ, কৃষ্ণকলির মতো একাধিক মেগায় অভিনয় করতে দেখা যায় পিয়ালিকে।

 

Read previous post:
কান চলচ্চিত্র উৎসব পেছাল দুই মাস

তৃতীয় মাত্রা গত বছর করোনা মহামারির জন্য পুরোপুরি বাতিল করা হয় বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে মর্যাদাসম্পন্ন আয়োজন কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের...

Close

উপরে