Logo
সোমবার, ০১ মার্চ, ২০২১ | ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আত্রাইয়ে ভয়াবহ অগ্নিকান্ডে মুদি দোকানের মালামাল পুড়ে ছাই

প্রকাশের সময়: ১১:৫৮ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ২৮, ২০২১

তৃতীয় মাত্রা

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে ভয়াবহ অগ্নিকান্ডে একটি মুদি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার হিঙ্গলকান্দি বাজারের আবু সাঈদ চৌধুরীর মুদি দোকানে। এতে প্রায় ৩লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

এঘটনায় কেউ হতাহত হয়নি।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানাযায়, বুধবার রাত ১২টার দিকে হঠাৎ করে এলাকাবাসী আবু সাঈদের মুদির দোকানে আগুনের শিখা দেখতে পায়।

সঙ্গে সঙ্গে আত্রাই উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশনে খবর পৌছালে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে।

প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নেভায় ফায়ার সার্ভিস। এই সময়ের মধ্যে আগুনে পুড়ে য়ায় আবু সাঈদের মুদির দোকানের চাউল, কিটনাশক ঔষধ, সার, ডিজেল তেল ও এলপিজি গ্যাস সিলেন্ডার ও আসবাবপত্র। এতে করে ওই দোকানের প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায় বলে জানা গেছে।

এ ব্যাপারে আত্রাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিতাই চন্দ্র ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। ক্ষতির পরিমাণ আরো বাড়তে পারে বলেও জানান তিনি। #

Read previous post:
চাটমোহরে একই গ্রামে পাশাপাশি তিনটি বাড়িতে ৩০টি মৌচাক!

তৃতীয় মাত্রা চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর-ফৈলজানা সড়কের পাশে মূলগ্রাম ইউনিয়নের শাহপুর গ্রামে অবস্থিত তিনটি বাড়ি এখন মৌবাড়িতে পরিণত হয়েছে।...

Close

উপরে