Logo
শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর ২৩ দফা নির্বাচনী ইশতেহার

প্রকাশের সময়: ৯:৫৮ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ২৮, ২০২১

তৃতীয় মাত্রা

শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি : ফেনী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজী ২৩ দফা নির্বাচনী ইশতেহার ঘোষনা করেছেন। বুধবার দুপুরে শহরের ট্রাংক রোডের একটি রেস্তোরায় আয়োজিত অনুষ্ঠানে এ ইশতেহার প্রকাশ করেন।
ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল কবির শামীমের সভাপতিত্বে ও ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় নির্বাচনী ইশতেহার ঘোষনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফেজ আহম্মদ, সহ -সভাপতি আলী হায়দার, পৌরসভার বর্তমান মেয়র হাজী আলাউদ্দিন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শহীদ খোন্দকার।
এ সময় বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন পৌরসভার মেয়র, ইউপি চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন শ্রেণিপেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
২৩ দফা ইশতেহারের মধ্যে পরিকল্পনাবিদদের সহযোগীতায় স্বল্প, মধ্যম ও দীর্ঘমেয়াদী উন্নয়ন প্রকল্প প্রণয়ন ও বাস্তবায়নের উদ্যোগ, ড্রেনেজ ও খাল সংস্কার, পৌরসভার অবহেলিত ওয়ার্ড সমূহে উন্নয়ন প্রকল্প গ্রহন, মাদক সন্ত্রাস ইভটিজিং ও কিশোর গ্যাং নিমূলে সব সময় জিরো টলারেন্স নীতি গ্রহন, মশা নিধনে বাস্তব ব্যবস্থা গ্রহন, শহরে আধুনিক সুবিধা সম্বলিত টয়লেট স্থাপন, আধুনিক মানের একটি ষ্টেডিয়াম নির্মান, শহরের সৌন্দয্য বর্ধনের জন্য নান্দনিক স্থাপনা, শিশুদের বিনোদনের সুবিধা বাড়ানো ইত্যাদি রয়েছে।
Read previous post:
মেহেরপুরে হেরোইন ব্যবসায়ীর ২ বছরের জেল

তৃতীয় মাত্রা মাহবুব হাসান টুটুল, গাংনী (মেহেরপুর) প্রতিনিধি : হেরোইন রাখার অপরাধে স্বপন নামের এক ব্যবসায়ীকে ২ বছর সশ্রম কারাদণ্ড,...

Close

উপরে