Logo
সোমবার, ০১ মার্চ, ২০২১ | ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মেহেরপুরে হেরোইন ব্যবসায়ীর ২ বছরের জেল

প্রকাশের সময়: ৯:৫৪ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ২৮, ২০২১

তৃতীয় মাত্রা

মাহবুব হাসান টুটুল, গাংনী (মেহেরপুর) প্রতিনিধি : হেরোইন রাখার অপরাধে স্বপন নামের এক ব্যবসায়ীকে ২ বছর সশ্রম কারাদণ্ড, ১ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।
বুধবার দুপুরের দিকে মেহেরপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রিপতি কুমার বিশ্বাস এর আদেশ দেন। স্বপন মেহেরপুর শহরের স্টেডিয়াম পাড়া আব্দুল কুদ্দুসের ছেলে।মামলার বিবরণে জানা গেছে ২০১৫ সালের ৫ মার্চ তৎকালীন মেহেরপুর ডিবি পুলিশের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর স্টেডিয়াম পাড়া এলাকা থেকে স্বপন কে গ্রেপ্তার করেন এবং তার কাছ থেকে হেরোইন উদ্ধার করা হয়।
ঐ ঘটনায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) ধারার টেবিল ১(খ) ধারায় একটি মামলা দায়ের করা হয় যার সেসন কেস নং ১৮৮/১৫ জি আর কেস নং ৯৪/১৫। মামলায় মোট ৭ জন সাক্ষী তাদের সাক্ষ্য প্রদান করেন, এতে স্বপন দোষী প্রমাণিত হওয়ায় আদালত তাকে ২ বছরের সশ্রম কারাদণ্ড, ১ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ড প্রদান করেন। মামলার রাষ্ট্রপক্ষের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট কাজী শহিদ এবং আসামিপক্ষে এডভোকেট রোকেয়া খাতুন কৌশলী ছিলেন।
Read previous post:
আলুর উৎপাদন বৃদ্ধি করে বিদেশে রপ্তানি করতে কাজ করছে সরকার : নীলফামারীতে কৃষিমন্ত্রী

তৃতীয় মাত্রা আমিরুল হক, নীলফামারী জেলা প্রতিনিধি : কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, দেশের চাহিদা পূরন করে বিদেশে রপ্তানি ও...

Close

উপরে