Logo
মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮ | ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

রোহিঙ্গা ইস্যুতে মার্কিন সিনেটরকে বিএডিসির স্মারকলিপি

প্রকাশের সময়: ৯:১৬ পূর্বাহ্ণ - শুক্রবার | ডিসেম্বর ১৬, ২০১৬

নির্বাচন পরবর্তী পর্যালোচনা ও ২০১৮ সালের গভর্নর নির্বাচনের কর্ম-পরিকল্পনা বিষয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের সিনেটর গেরি পিটারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশি আমেরিকান ডেমোক্রেটিক ককাসের (বিএডিসি) নেতারা।

মিয়ানমারের রোহিঙ্গা মুসলমানদের উপর চলমান অত্যাচার-নির্যাতন বন্ধে এ সময় সিনেটরের হাতে একটি স্মারকলিপি তুলে দেন বিএডিসি নেতারা।

মিশিগানের রয়েল ওক শহরের এক রেস্তোরাঁয় সিনেটরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন বিএডিসি নেতারা। বাংলাদেশি নেতারা ছাড়াও স্থানীয় দলীয় নেতা-কর্মী, ইয়ামানী কমিউনিটি নেতারাও এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশি ইমামদের নেতা ও বিএডিসির ধর্ম বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম মিয়ানমারে মুসলমান রোহিঙ্গাদের উপর চলমান অত্যাচার-নির্যাতন বন্ধে মার্কিন সরকারের হস্তক্ষেপ চেয়ে একটি স্মারকলিপি প্রদান করেন।

usa

সংগঠনের অন্য নেতাদের মাঝে এ সময় উপস্থিত ছিলেন মিশিগান বিএডিসির সভাপতি আরিফ মাহমুদ, সহ-সভাপতি সোলাইমান বাহার, উপদেষ্টা আনোয়ার হোসাইন, রাহাত খান, সাইফুল আজম সিদ্দিকী প্রমুখ।

মার্কিন সিনেটর গেরি পিটার ২০১৪ সালে মিশিগান থেকে সিনেটর নির্বাচিত হন। এর আগে তিনি কংগ্রেসম্যান, স্টেট সিনেট ও সিটি কাউন্সিলর ছিলেন।

গেরি বাংলাদেশি কমিউনিটির কাছে বেশ জনপ্রিয় নাম। ইতোপূর্বে গার্মেন্টস শিল্প নিয়ে বাংলাদেশিদের পক্ষে তিনি সোচ্চার ছিলেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
দুপুরে মাঠে নামছে সিডনি থান্ডার-বাংলাদেশ

সিডনি থান্ডার-বাংলাদেশ সরাসরি, দুপুর ২টা অস্ট্রেলিয়া-পাকিস্তান প্রথম টেস্ট দ্বিতীয় দিন সরাসরি, সকাল ৯টা স্টার স্পোর্টস ২ ভারত-ইংল্যান্ড পঞ্চম টেস্ট প্রথম...

Close

উপরে