Logo
সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০ | ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

‘খোঁজ নেই’ বাবুল আক্তারের

প্রকাশের সময়: ৩:৩৬ অপরাহ্ণ - বুধবার | সেপ্টেম্বর ৭, ২০১৬

34মঙ্গলবার সরকার বাবুল আক্তারের অব্যাহতির প্রজ্ঞাপন জারির পর থেকে মোবাইল ফোন বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। বাবুল আক্তারের বাবা আবদুল ওয়াদুদ একথা জানান। মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনের পর বাবুল ঢাকার বনশ্রীর শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে যান বলে স্বজনরা জানিয়েছিলেন।

পদোন্নতি পেয়ে এসপি হয়ে বাবুল চট্টগ্রাম থেকে ঢাকায় পুলিশ সদর দপ্তরে বদলি হয়ে আসার পর গত ৫ জুন সকালে বন্দরনগরীর ওআর নিজাম রোডে সন্তানের সামনে গুলি চালিয়ে ও কুপিয়ে হত‌্যা করা হয় তার স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে।

স্ত্রী খুন হওয়ার পর দুই সন্তানকে নিয়ে বনশ্রীতে শ্বশুর বাড়িতেই থাকতেন বাবুল। সেখান থেকে গত ২৪ জুন মধ্যরাতে তাকে ডিবি কার্যালয়ে তুলে নিয়ে ১৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের সময়ই তাকে পদত‌্যাগপত্র দিতে বাধ‌্য করা হয়েছিল বলে গুঞ্জন রয়েছে।

বাবুলকে গ্রেপ্তার করা হয়েছে কি না জানতে চাইলে মিতু হত‌্যা মামলার তদন্ত কর্মকর্তা চট্টগ্রাম মহানগর পুলিশের গোয়েন্দা শাখার জ্যেষ্ঠ সহকারী কমিশনার মো. কামরুজ্জামান বলেন, সে রকম কোনো তথ‌্য তার কাছে নেই। “যেহেতু আমি মামলার তদন্ত কর্মকর্তা, সে গ্রেপ্তার হলে আমার জানার কথা।”

Read previous post:
ট্রেনে কাটা পড়ে কালীগঞ্জে স্কুলশিক্ষক নিহত

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জের বারবাজারে ট্রেনে কাটা পড়ে এক স্কুল  শিক্ষক নিহত হয়েছেন। নিহত রবিউল ইসলাম (৪৩) ঝনঝনিয়া বঙ্গবন্ধু শেখ...

Close

উপরে