Logo
শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

বকশীগঞ্জে নিজের সম্মানি ভাতার টাকা শিক্ষার্থীদের মাঝে বিতরণ করলেন মুক্তিযোদ্ধা আফছার আলী

প্রকাশের সময়: ২:৪৫ অপরাহ্ণ - রবিবার | অক্টোবর ১৭, ২০২১

তৃতীয় মাত্রা

সরকার আবদুর রাজ্জাক, বকশীগঞ্জ (জামালপুর) থেকে : বকশীগঞ্জে স্কুল-কলেজ ও মাদ্রাসা পড়ুয়া দরিদ্র শিক্ষার্থীদের মাঝে নিজের সম্মানি ভাতার টাকা বিতরণ করেছেন বীর মুক্তিযোদ্ধা আফছার আলী। রোববার দুপুরে এনএম হাইস্কুল হলরুমে আয়োজিত এক অনুষ্ঠানে ১৭ জন শিক্ষার্থীর হাতে শিক্ষা বৃত্তি হিসেবে নগদ টাকা তুলে দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস। বীর মুক্তিযোদ্ধা আফছার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে এন এম হাইস্কুলের প্রধান শিক্ষক মাসুমুল হক সিদ্দিকী,বীর মুক্তিযোদ্ধা পরিমল চন্দ্র সাহা,শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ,প্রভাষক মোসাদ্দেকুর রহমান মানিক ও মাহমুদা বেগম প্রমূখ বক্তব্য রাখেন।

জানা যায়,গত চার মাস আগে পৌর শহরের মালিরচর এলাকার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা আফছার আলী মুক্তিযোদ্ধার সম্মানি ভাতার টাকা এলাকার দরিদ্র,অসুস্থ্য,পঙ্গু,বিধবা,দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিলিয়ে দেয়ার ঘোষনা দেন। এরপর থেকেই তিনি প্রতিমাসে সম্মানি ভাতার টাকা অসহায়দের মাঝে বিতরণ করে আসছেন। শিক্ষা বৃত্তিসহ এই কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান মুক্তিযোদ্ধা আফছার আলী।

Read previous post:
বাংলাদেশের অপার সম্ভাবনা সারাবিশ্বে তুলে ধরতে হবে : পররাষ্ট্রমন্ত্রী

তৃতীয় মাত্রা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাঙালি জাতির মুক্তিসংগ্রামের গৌরবময় ইতিহাস এবং অপার সম্ভাবনার বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রগতি...

Close

উপরে