Logo
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

আজ স্কটল্যান্ডের বিপক্ষে লড়বে টাইগাররা

প্রকাশের সময়: ২:০৮ অপরাহ্ণ - রবিবার | অক্টোবর ১৭, ২০২১

তৃতীয় মাত্রা

গ্রুপ পর্বের ম্যাচ দিয়ে আজ রোববার থেকে ওমানে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ শুরু হতে যাচ্ছে। প্রথম দিন ওমানের আল আমিরাত ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল ৪টায় স্বাগতিক ওমান-পাপুয়া নিউগিনি এবং রাত ৮টায় বাংলাদেশ স্কটল্যান্ডের মুখোমুখি হবে।

দেশে গাজী টিভি (জিটিভি), টি স্পোর্টস এবং বিটিভি ম্যাচ সম্প্রচার করবে। এছাড়া রবিটহোল ইউটিউবের মাধ্যমেও দর্শকরা ম্যাচগুলো দেখতে পারবে।

প্রথম ম্যাচের আগে শনিবার বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ পাওয়ার হিটিংয়ের পরিবর্তে স্কিল ব্যাটিংয়ের দিকে বাংলাদেশ বেশি মনোযোগ দেবে বলে জানিয়েছেন।

সংযুক্ত আরব আমিরাতে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে নিজেদের দুটি প্রস্তুতি ম্যাচ হেরেছে বাংলাদেশ। টাইগার অধিনায়ক মনে করেন এটি খেলোয়াড়দের আত্মবিশ্বাস নষ্ট করবে না।

সংবাদ সম্মেলনে মুশফিকুর রহিমের ফর্ম নিয়ে মাহমুদউল্লাহ বলেন, ‘মুশফিক একজন চ্যাম্পিয়ন ব্যাটার, সে যেকোনো মুহূর্তে ম্যাচ জয়ে ভূমিকা রাখতে পারে। একজন ক্রিকেটার হিসেবে যেকোনো সময় খারাপ সময়ের মধ্য দিয়ে যেতেই পারে এবং একই সময়ে আপনি যেকোনো মুহূর্তে ফর্মের ফিরতে পারেন। আমি বিশ্বাস করি মুশফিকের ফর্মে ফিরে আসার জন্য শুধু একটি ভালো ইনিংস দরকার। আমরা তাকে নিয়ে চিন্তা করছি না।’

মুশফিকের পাশাপাশি সাকিব আল হাসানের ফর্মও বাংলাদেশের জন্য চিন্তার বিষয় হতে পারে।

এ নিয়ে রিয়াদ বলেন, ‘সাকিব আজ সকালে (শনিবার) দলে যোগ দিয়েছেন। সে সুস্থ আছে। আইপিএল শেষ করে এসে কিছুটা ক্লান্ত, কিন্তু আমার বিশ্বাস সাকিব বিশ্বকাপের সবগুলো ম্যাচ খেলার জন্য ফিট থাকবে।’

বিশ্বকাপের প্রথম রাউন্ডের পরের ম্যাচে ১৯ ও ২১ অক্টোবর যথাক্রমে স্বাগতিক ওমান ও পাপুয়া নিউগিনির মুখোমুখি হবে বাংলাদেশ।

প্রথম ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ : লিটন দাস, মোহাম্মদ নাঈম, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান, মেহেদী হাসান, সৌম্য সরকার, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

Read previous post:
২০ বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষা দুপুরে

তৃতীয় মাত্রা দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে গুচ্ছ পদ্ধতিতে দেশের ২০টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রথম...

Close

উপরে