Logo
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

আলবেনিয়ায় ৪ রাশিয়ান পর্যটকের মরদেহ উদ্ধার

প্রকাশের সময়: ১১:২২ পূর্বাহ্ণ - রবিবার | অক্টোবর ১৭, ২০২১

তৃতীয় মাত্রা

আলবেনিয়ার পশ্চিমাঞ্চলে একটি সমুদ্র-সংলগ্ন রিসোর্ট থেকে চার রাশিয়ান পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে। দেশটির পুলিশ জানিয়েছে,পর্যটকরা কেরেট নামে একটি গ্রামে অবস্থান করছিলেন এবং তাদের বয়স ৩১ থেকে ৬০ বছরের মধ্যে।

স্থানীয় সময় শনিবার (১৬ অক্টোবর) আলবেনিয়ার পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, কেরেট গ্রামের সেউনা নামে একটি হোটেল থেকে শুক্রবার মধ্যরাতে চার জনের লাশ উদ্ধার করা হয়।

তবে ঘটনার বিস্তারিত তথ্য দেয়নি দেশটির পুলিশ। তারা জানিয়েছে, তদন্ত করা হচ্ছে। এদিকে, মরদেহ উদ্ধারের ঘটনায় হোটেল স্টাফদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে।

পাঁচ তারকা বিশিষ্ট হোটেলটিতে এক সপ্তাহের জন্য ছিলেন ওই চার রাশিয়ান পর্যটক। তদন্তকারীরা ধারণা করছেন, মৃত চার জনের নামের মিল থাকায় তারা একই পরিবারের সদস্য হতে পারে।

আলবেনিয়া দক্ষিণ-পূর্ব ইউরোপের বলকান উপদ্বীপের উত্তর-পশ্চিম প্রান্তে অবস্থিত একটি রাষ্ট্র। অসম্ভব সৌন্দর্যের লীলাভূমি ইউরোপের এই ছোট্ট দেশটি। সেকারণে প্রতিবছর হাজার হাজার পর্যটক ছুটে যান সেখানে।

সূত্র: দ্যা গার্ডিয়ান

Read previous post:
টিভিতে আজকের খেলা

তৃতীয় মাত্রা ক্রিকেট টি-টোয়েন্টি বিশ্বকাপ ওমান-পাপুয়া নিউগিনি, বিকাল ৪টা বাংলাদেশ-স্কটল্যান্ড, রাত ৮টা সরাসরি: র‍্যাবিটহোলবিডি, টি-স্পোর্টস ফুটবল লা লিগা বার্সেলোনা-ভালেন্সিয়া, রাত...

Close

উপরে