Logo
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

বুড়িগঙ্গা নদীতে নিখোঁজ ছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশের সময়: ১০:৪৮ পূর্বাহ্ণ - রবিবার | অক্টোবর ১৭, ২০২১

তৃতীয় মাত্রা

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের বুড়িগঙ্গা নদীতে পড়ে নিখোঁজের আট ঘণ্টা পর আতিফ আফনান (১২) নামে এক মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সন্ধ্যা ৬টায় তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহত আতিফ আফনান লক্ষ্মীপুর জেলার দোলাকান্দী মাওলানা বাড়ির শাহাদাত হোসেনের ছেলে। সে বাবা মায়ের সঙ্গে ফতুল্লার হরিহরপাড়া আমতলা এলাকায় বসবাস করতো। আতিফ আফনান ধর্মগঞ্জ ইসলামিয়া আরাবিয়া দাখিল মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্র ছিল।

আতিফ আফনানের বাবা শাহাদাত হোসেন জানান, আফনান প্রতিদিন বাসা থেকে আগেই মাদ্রাসায় চলে যায়। আজও আগেই চলে যায়। সকাল ৯টায় সে মাদ্রাসা থেকে সহপাঠীদের সঙ্গে নদীর তীরে ঘুরতে আসে। এরপর একটি বাল্কহেড থেকে আরেকটি বাল্কহেডে লাফিয়ে যাওয়ার সময় পায়ে দড়ি পেঁচিয়ে নদীতে পড়ে যায় সে। আফনান সাঁতার জানতো না। সন্ধ্যায় আফনানের মরদেহ উদ্ধার করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, নিখোঁজ মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। মরদেহ নিহতের বাবার কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

Read previous post:
রেকর্ডসংখ্যক হলে চলছে জিৎ-মিমির প্রথম সিনেমা

তৃতীয় মাত্রা দীর্ঘদিন পর গত শুক্রবার (১৫ অক্টোবর) সাফটা চুক্তির মাধ্যমে কলকাতার সুপারস্টার জিতের নতুন সিনেমা ‘বাজি’ মুক্তি পেয়েছে বাংলাদেশে।...

Close

উপরে