Logo
মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১ | ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সাভারে হাত-বা বাঁধা অবস্থায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মরদেহ উদ্ধার

প্রকাশের সময়: ৮:৩৩ অপরাহ্ণ - রবিবার | জানুয়ারি ২৪, ২০২১

তৃতীয় মাত্রা

সাভারের বিরুলিয়ার কামলাপুর থেকে হাত-বা বাধা অবস্থায় ফজলুল হক নামে এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের মরদেহটি ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশর ধারণা পূর্ব কোনো শত্রুতার জেরে তাকে দুর্বৃত্তরা হত্যা করতে পারে।

রোববার দুপুরে সাভারের বিরুলিয়ার কামলাপুর থেকে স্থানীয়দের খবরের ভিত্তিতে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, অবসরপ্রাপ্ত ওই সেনা সদস্য চাকুরি থেকে অবসরে যাবার পর পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানীর মালিকের দেহরক্ষী হিসেবে যোগ দেন। গতকাল বিকালে তিনি গ্রামের বাড়ি মানিকগঞ্জের শিবালয়ের শশিপাড়া থেকে রাজধানী ঢাকার মতিঝিল যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন।

পরে আজ সকালে সাভারের বিরুলিয়ার কমলাপুরে অজ্ঞাত এক ব্যক্তির হাত-পা বাধা অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করে নিহতের পরিচয় সনাক্ত করে মরদেহটি ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এই ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে পুলিশ বলছে- প্রাথমিকভাবে তাদের ধারনা- পূর্ব কোন শত্রুতার জেরে তাকে দুর্বৃত্তরা হত্যা করে থাকতে পারে।

Read previous post:
যে ৩টি গুণে সহজ হিসাব ও জান্নাত পাওয়ার কথা বলেছেন বিশ্বনবি

তৃতীয় মাত্রা তৃতীয় মাত্রা ধর্ম ডেস্ক : জান্নাত মুমিনের সেরা প্রাপ্তি। বিশ্বনবি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনটি গুণের অধিকারী ব্যক্তির...

Close

উপরে