Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

হাটহাজারীতে বজ্রপাতে ১ জনের মৃত্যু

প্রকাশের সময়: ৮:১১ অপরাহ্ণ - বুধবার | অক্টোবর ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

এম ওসমান গনি, হাটহাজারী থেকে : চট্টগ্রাম হাটহাজারীতে হঠাৎ বজ্রপাতের ঘটনায় মোহাম্মদ মহসিন (৪০) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

বুধবার ১৩ অক্টোবর দুপুর দেড়টার দিকে উপজেলার ১২নং চিকনদন্ডী ইউনিয়নের ১নং ওয়ার্ড এলাকার হযরত দায়েম উদ্দীন শাহ্ ফকিরের বাড়ীতে ঘটনাটি ঘটে।

মহসিন একই বাড়ীর মৃত মোহাম্মদ নাছির উদ্দীনের বড় পুত্র বলে জানা গেছে, মহসিনের মা, স্ত্রী, ১কন্যা সন্তান ও ২ভাই চার বোন রেখে যান। সে একজন বিল্ডিং কনস্ট্রাকশনের শ্রমিক।

স্থানীয় সূত্রে জানা যায়, মহসিন তার বাড়ীর পাশে হাটাহাটি করছিল, বজ্রপাতের সময় বিকট একটি শব্দ শুনে প্রতিবেশীরা ঘটনাস্থলে গিয়ে মহসিনকে তার বাড়ীর পার্শ্ববর্তী একটি ধানক্ষেতে পড়ে থাকতে দেখে, পরে সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে আমান বাজারের একটি ক্লিনিকে নিয়ে যায়, সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহসিনের মৃত্যুর খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তার বন্ধু, ও আত্মীয়স্বজনরা দূরদূরান্ত থেকে ছুটে আসেন। এলাকাজুড়ে নেমেছে শোকের ছায়া। মরহুমের নামাজে জানাজা রাত ৯টার দিকে স্থানীয় জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে বলে জানান তার পরিবার।

Read previous post:
কচুয়ায় আর্ন্তজাতিক দূর্যোগ প্রশামন দিবস পালিত

তৃতীয় মাত্রা কচুয়া (বাগেরহাট) প্রতিনিধি : “মুজিব বর্ষের প্রতিশ্রুতি,জোরদার করি দূর্যোগ প্রস্তুতি”এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গত বুধবার কচুয়ায় আর্ন্তজাতিক...

Close

উপরে