Logo
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সুমনের গোলে নেপালের বিপক্ষে এগিয়ে বাংলাদেশ

প্রকাশের সময়: ৬:৪৭ অপরাহ্ণ - বুধবার | অক্টোবর ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ বনাম নেপালের ম্যাচটি অলিখিত সেমিফাইনালে রূপ নিয়েছে। ১৬ বছর পর ফাইনালে উঠার এই লড়াইয়ে মাঠে নেমেছে বাংলাদেশ দল। আজ বুধবার মালে স্টেডিয়ামে খেলার ৯ মিনিটে সুমন রেজার গোলে এগিয়ে প্রথমার্ধ্ব শেষ করেছে জামাল ভূঁইয়ারা।

বাঁপ্রান্ত থেকে রাকিব বল নিয়ে এগিয়ে যাচ্ছিলেন, নেপালের ডিফেন্ডার তাকে বাঁধা দিলে পড়ে যান। সঙ্গে সঙ্গে রেফারি ফাউলের বাঁশি বাজান। অধিনায়ক জামাল ভূঁইয়ার ফ্রি কিক থেকে বক্সে জটলার মধ্যে হেড করেন সুমন রেজা। এখন চলছে ম্যাচের দ্বিতীয়ার্ধ্বের খেলা। ম্যাচের বাকি সময় এই স্কোরলাইন বজায় থাকলে বাংলাদেশ ১৬ বছর পর দক্ষিণ এশিয়ার বিশ্বকাপ খ্যাত সাফ ফুটবলের ফাইনাল খেলবে।

বাংলাদেশ দল :

আনিসুর রহমান জিকো, টুটুল হোসেন বাদশা, তপু বর্মণ, তারিক কাজী, বিশ্বনাথ ঘোষ, জামাল ভূঁইয়া, মোহাম্মদ সাদ উদ্দিন, বিপলু আহমেদ, রাকিব হোসেন, মোহাম্মদ ইব্রাহীম।

নেপাল দল :

কিরন চেমজং, দিনেশ রাজবংশী, অনন্ত তামাং, রোহিত চাঁদ, গৌতম শ্রেষ্ঠ, পুজান উপার্কোটি, তেজ তামাং, সুজল শ্রেষ্ঠ, আয়ুশ ঘালান, নবযুগ শ্রেষ্ঠ, অঞ্জন বিষ্টা।

 

 

Read previous post:
স্কুল শিক্ষার্থীদের পরীক্ষামূলক টিকা দেয়া হবে কাল

তৃতীয় মাত্রা দেশে আগামীকাল (বৃহস্পতিবার) থেকে ১২ থেকে ১৭ বছর বয়সী ১শ শিক্ষার্থীর ওপর পরীক্ষামূলক করোনা টিকা প্রদান করা হবে।...

Close

উপরে