Logo
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বাধা পেরিয়ে ইশার সফলতা

প্রকাশের সময়: ১২:৪০ অপরাহ্ণ - বুধবার | অক্টোবর ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

ইশা সাহা এই মুহূর্তে কলকাতার বড় পর্দার অন্যতম জনপ্রিয় মুখ। এ বছর পুজোয় বহু প্রতীক্ষিত ছবি ‘গোলন্দাজ’ মুক্তি পেয়েছে। সেই ছবিতে ইশাকে দেখা যাচ্ছে দেবের বিপরীতে। ৪ বছর পর ফের পুজোয় তার সিনেমা মুক্তি পেলো। স্বাভাবিকভাবেই এক্সাইটেড অভিনেত্রী। এদিকে, বাঙালির পুজোর সঙ্গে সিনেমা যেন পরিপূরকের মতো। সিনেমা ছাড়া কলকাতায় দুর্গাপুজো যেন অপূর্ণ। সে জন্যই হয়তো সিনেমা মুক্তির দিন হিসেবে পুজোকেই বেছে নেন প্রযোজকরা।

এ বছর ৬টি বাংলা সিনেমা মুক্তি পেয়েছে। তার মধ্যে অন্যতম দেব ও ইশা অভিনীত গোলন্দাজ ইতিমধ্যেই সকলের প্রশংসা কুড়াচ্ছে। ৪ বছর আগে ইশার ‘গুপ্তধনে’র সন্ধানে পুজোতেই মুক্তি পেয়েছিল। ফের ৪ বছর পর তার ‘গোলন্দাজ’ মুক্তি পেলো ২০২১-এ। ইশার কথায়, আমি ভীষণ এক্সাইটেড।

প্রায় দু’বছর প্যানডেমিক কাটানোর পর এতগুলো বাংলা ছবি মুক্তি পাচ্ছে। ‘গোলন্দাজ’ বক্স অফিসে ভালো ফল করবে বলেই আমার ধারণা। দেবের সঙ্গে অভিনয় প্রসঙ্গে ইশা বলেন, দেব কত বড় একজন অভিনেতা এটা সবাই জানেন। তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও অন্যরকম। অনেক বেশি সাপোর্ট দিয়েছেন তিনি। কোনো ধরনের সমস্যায় পড়তে হয়নি। বরঞ্চ অনেক কিছু শিখেছি ও জেনেছি তার কাছ থেকে। ইশা আরও বলেন, আমি যখন ছবিতে কাজ শুরু করেছিলাম, তখন বিভিন্ন বিষয় নিয়ে বাধার মুখে পড়তে হয়েছিল। এটা আসলে বিস্তারিত কোনো একদিন বলবো। আজ নয়। তবে বাধা পেরিয়ে আজ আমি সফলতা পাচ্ছি, এর মূল কারণ হচ্ছেন দর্শক। তাদের কারণেই আমি আজকের পর্যায়ে এসেছি।

Read previous post:
আজ ফের শাহরুখ পুত্রের জামিন শুনানি

তৃতীয় মাত্রা মাদক মামলায় গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আজ (১৩ অক্টোবর) ফের তার জামিন শুনানি অনুষ্ঠিত হবে। ভারতীয়...

Close

উপরে