Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শেষ হলো মাহির ‘যাও পাখি বলো তারে’

প্রকাশের সময়: ১২:১৭ অপরাহ্ণ - বুধবার | অক্টোবর ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিয়ের পর বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি। নতুন সংসার গোছানোর পাশাপাশি কাজও করে যাচ্ছেন পুরোদমে। এরই ধারাবাহিকতায় শেষ করলেন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার শুটিং। লকডাউনের আগে শেষ হয়েছিল চলচ্চিত্রটির দৃশ্যধারণের কাজ। বাকি ছিল গানের শুটিং। এবার বান্দরবান ও কক্সবাজারে ৩টি গান চিত্রায়ণের মধ্য দিয়ে শেষ হলো ছবির সম্পূর্ণ কাজ। প্রতিটা গানেই ছিলেন মাহি।

ছবিতে তার বিপরীতে আছেন শিপন মিত্র ও আদর আজাদ। পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। মাহি বলেন, মানিক ভাইয়ের সঙ্গে কাজ করে সব সময়ই স্বাচ্ছন্দ্যবোধ করি। গানের শুটিংয়ের মাধ্যমে তার পরিচালনায় ‘যাও পাখি বলো তারে’- সিনেমার পুরো কাজ শেষ করলাম। এই সিনেমায় অভিনয় করে সত্যি তৃপ্তি পেয়েছি। যতদূর আমি জানি ছবিটি খুব শিগগিরই মুক্তির পরিকল্পনা রয়েছে। হলে ছবিটি মুক্তি পাবে দর্শকদের ভালো লাগবে বলে বিশ্বাস আমার। আসাদ জামানের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে তৈরি হচ্ছে ‘যাও পাখি বলো তারে’। মাহি-আদরের সঙ্গে এর আগে কাজ করলেও এ ছবির মাধ্যমে প্রথমবার শিপনকে সঙ্গী করেছেন মানিক। ছবিটিতে আরও অভিনয় করছেন- রাশেদ মামুন অপু, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, বড়দা মিঠু, রেবেকা, সুব্রত প্রমুখ। এদিকে, সম্প্রতি এ নায়িকার ক্যারিয়ারের ৯ বছর পূর্ণ হয়েছে। যার ফলে সহকর্মী-ভক্তদের শুভেচ্ছাতেও ভাসছেন। সব মিলিয়ে এক সু সময় পার করছেন মাহি। এ নায়িকা বলেন, দেখতে দেখতে কীভাবে নয়টি বছর চলে গেল বুঝতেই পারিনি। এই জার্নিটাকে স্বপ্নের মতো মনে হয়। সবার এত ভালোবাসা পেয়েছি, উৎসাহ আরও বেড়ে গেছে। পরিচালক-প্রযোজক ও সহশিল্পীদের সহযোগিতাও পেয়েছি অনেক। আশা করছি সামনে দর্শকদের আরও ভালো ভালো ছবি উপহার দিতে পারবো।

Read previous post:
বুয়েটের ভর্তি পরীক্ষা ও ক্লাস শুরুর তারিখ চূড়ান্ত

তৃতীয় মাত্রা বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতকে ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে আগামী ২০ অক্টোবর থেকে এবং ক্লাস শুরু হচ্ছে...

Close

উপরে