Logo
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর, ২০২১ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত ৩

প্রকাশের সময়: ৯:৫২ পূর্বাহ্ণ - বুধবার | অক্টোবর ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

যুক্তরাষ্ট্রের টেনেসে অঙ্গরাজ্যে ডাক বিভাগের দুই কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে বলে প্রতিবেদন প্রকাশ করেছে বার্তাসংস্থা এএফপি। স্থানীয় সময় মঙ্গলবার ওই হামলার ঘটনা ঘটেছে বলে স্থানীয় কর্তৃপক্ষ নিশ্চিত করেছে।

ইস্ট লামার ক্যারিয়ার অ্যানেক্সে ফাঁকা গুলি ছুড়তে শুরু করে সন্দেহভাজন এক হামলাকারী। পরবর্তীতে নিজের গুলিতে আহত হয়েই সে নিহত হয়। এরপর নিজের বন্দুকের গুলিতেই নিহত হয়েছেন হামলাকারী নিজেও। নিহত তিন জনই মার্কিন ডাক বিভাগের কর্মচারী।

মঙ্গলবার টেনেসি অঙ্গরাজ্যের মেমফিস শহরের ইস্ট লামার ক্যারিয়ার অ্যানেক্স অফিসে হামলা চালায় বন্দুকধারী এক ব্যক্তি। হামলায় দুই ব্যক্তি নিহত হন। পরে নিজের বন্দুকের গুলিতেই আত্মহত্যা করেন অভিযুক্ত ওই হামলাকারী।

যুক্তরাষ্ট্রের পোস্টাল ইন্সপেক্টর সুসান লিংক সাংবাদিকদের জানান, নিহত দুই ব্যক্তি ও অভিযুক্ত হামলাকারী; তিনজনই মার্কিন ডাক বিভাগের কর্মী। তবে আপাতত হামলা বা প্রাণহানির কোনো হুমকি নেই বলেও জানান তিনি।

যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন (এফবিআই)-এর মেমফিস ফিল্ড অফিসের মুখপাত্র লিসা-অ্যান কাল্প সংবাদ সম্মেলনে জানান, ‘হামলা ও প্রাণহানির এই ঘটনা নিয়ে কাজ করছে এফবিআই। এছাড়া নিহত ৩ কর্মচারীর মধ্যে একজন হামলাকারী এবং নিজের বন্দুকের গুলিতেই ওই হামলাকারী নিহত হয়েছেন।’

এ বিষয়ে বিস্তারিত জানতে তদন্ত করা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

Read previous post:
চট্টগ্রামে মৃত্যু অপরিবর্তিত থাকলেও কমেছে সংক্রমণ

তৃতীয় মাত্রা চট্টগ্রামে প্রতিনিধি : চট্টগ্রামে গত একদিনে নতুন করে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ১০ জন। একই সময়ে করোনায় একজনের...

Close

উপরে