Logo
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর, ২০২১ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

নেপালের যাত্রীবাহী বাস খাদে পড়ে ২৮ জন নিহত

প্রকাশের সময়: ৯:২৬ পূর্বাহ্ণ - বুধবার | অক্টোবর ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

নেপালের উত্তর-পশ্চিমাঞ্চলে যাত্রীবাহী বাস পাহাড়ি রাস্তা থেকে ছিটকে পড়লে কমপক্ষে এর ২৮ জন নিহত হয়েছেন। মঙ্গলবার এ ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হন।

স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে বিবিসির খবরে বলা হয়, বাসটি মুগু জেলার দিকে যাচ্ছিল। এ সময় এটি রাস্তা থেকে ছিটকে পাহাড়ের পাদদেশে পড়ে যায়।

ঠিক কী কারণে বাসটি রাস্তা থেকে ছিটকে পড়লো, তা জানা এখনো যায়নি। তবে ধারণা করা হচ্ছে, ব্রেক ফেল করে গাড়িটি দুর্ঘটনায় পড়েছে।

এ ঘটনায় এক ডজনের বেশি মানুষ আহত হয়েছেন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে বিমানে করে নিকটবর্তী হাসপাতালে নেয়া হয়েছে।

নেপালে সড়ক দুর্ঘটনা খুব বেশি বিরল নয়। রাস্তার বাজে পরিস্থিতি আর গাড়ির খারাপ অবস্থার কারণে প্রায়ই দেশটিতে দুর্ঘটনা ঘটে।

স্থানীয় গণমাধ্যমে প্রকাশিত ছবিতে দেখা গেছে, উদ্ধারকারীরা ঘটনাস্থলে গিয়ে লোকজনকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন। পুলিশ বলছে, এ দুর্ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে। জানা গেছে, এ বাসের অধিকাংশ যাত্রী ধর্মীয় উৎসব দাশাইন উদযাপনের পর বাড়ি ফিরছিলেন।

Read previous post:
টিভিতে আজকের খেলা

তৃতীয় মাত্রা ফুটবল সাফ চ্যাম্পিয়নশিপ বাংলাদেশ-নেপাল বিকেল ৫.০০টা সরাসরি টি স্পোর্টস ভারত-মালদ্বীপ রাত ১০.০০টা সরাসরি টি স্পোর্টস ক্রিকেট আইপিএল, দ্বিতীয়...

Close

উপরে