Logo
শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চকবাজারে নকল প্রসাধনী কারখানাকে ৫২ লক্ষ টাকা জরিমানা

প্রকাশের সময়: ৬:২৪ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ২১, ২০২১

তৃতীয় মাত্রা

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে ।

এরই ধারাবাহিকতায় গত ২০/০১/২১ ইং তারিখ ১২:০০ ঘটিকা হতে ২৩:৩০ ঘটিকা পর্যন্ত র‌্যাব সদর দপ্তর এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ সারোয়ার আলম এর পরিচালনায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর চকবাজার এলাকায় মোবাইল কোর্ট কার্যক্রম সম্পন্ন করেন। এসময় ভ্রাম্যমাণ আদালত রাজধানীর চকবাজার এলাকায় অনুমোদনহীন ভেজাল এবং নিম্নমানের কসমেটিক্স, মেয়াদহীন ফুড আইটেম উৎপাদন, মজুদ ও বাজারজাত করায় উৎপাদনকারী ১৯টি প্রতিষ্ঠানকে মোট নগদ ৫২,২৫,০০০/- (বায়ান্ন লক্ষ পঁচিশ হাজার) টাকা জরিমানা এবং ০৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন। এসময় ০৮ টি গোডাউন সিলগালাসহ প্রায় ৫০ লক্ষ টাকার নকল ও নি¤œমানের প্রসাধনী জব্দকরতঃ ধ্বংস করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, দীর্ঘদিন ধরে এই অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন ভেজাল ও নিম্নমানের কসমেটিক্স, মেয়াদহীন ফুড আইটেম উৎপাদন, মজুদ ও বাজারজাত করে আসছিল।

 

Read previous post:
কুবির পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন

তৃতীয় মাত্রা কুবি প্রতিনিধি: মোহন চক্রবর্তীকে সভাপতি ও ঐশী ভৌমিককে সাধারণ সম্পাদক করে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) পূজা উদযাপন পরিষদের ২০২০-২১ বছরের...

Close

উপরে