Logo
শনিবার, ০৬ মার্চ, ২০২১ | ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন বিষয়ে সংবাদ সম্মেলন

প্রকাশের সময়: ৬:০৭ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ২১, ২০২১

তৃতীয় মাত্রা

 জয়পুরহাট প্রতিনিধি : মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন বিষয়ে জয়পুরহাট জেলা প্রশাসনের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বেলা ১২ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলাম জানান, মুজিববর্ষ উপলক্ষে জেলার ৫টি উপজেলায় মোট ১৬০ টি পরিবারের মধ্যে প্রথম পর্যায়ে ৩৫ ও দ্বিতীয় পর্যায়ে ১২৫ টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হবে। এ লক্ষে আগামী ২৩ জানুয়ারী একযোগে সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কর্যক্রমের উদ্বোধন করবেন।
এ সময় সংবাদ সম্মেলনে অতিরিক্ত জেলা প্রশাসক ইসরাত ফারজানা, সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায়, পাঁচবিবি উপজেলা নির্বাহী অফিসার বরমান হোসেন, আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসারএস.এম হাবিবুল হাসান, কালাই উপজেলা নির্বাহী অফিসার মোবারক হোসেন, ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার এ.এফ.এম আবু সুফিয়ান, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু সহ জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ৫০ জন সংবাদকর্মী উপস্থিত ছিলেন।
Read previous post:
কিশোরগঞ্জে ভূমিহীন ও গৃহহীন পরিবারের ৬১৬ জন পাবে জমিসহ ঘর 

তৃতীয় মাত্রা (কিশোরগঞ্জ) প্রতিনিধি: আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জে মুজিববর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক গৃহহীন...

Close

উপরে