Logo
বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১ | ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কিশোরগঞ্জে ১৭৬০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশের সময়: ৬:০৩ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ২১, ২০২১

তৃতীয় মাত্রা

(কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের করিমগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে ১৭৬০ পিস ইয়াবাসহ মোঃ মামুন মিয়া (২৬) নামে এক মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।
বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে উপজেলার জাফরাবাদ ইউনিয়নের জালালাবাদ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী মামুন মিয়া জেলার কটিয়াদী উপজেলার সহশ্রাম ধূলদিয়া ইউনিয়নের সতেরদ্রোন গ্রামের জামাল উদ্দিনের ছেলে। র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন বিষয়টি নিশ্চিত করেছেন। লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়নের জালালাবাদ এলাকায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান চালায়। অভিযানে ১৭৬০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ এক হজার ৯শ’ টাকাসহ মাদক ব্যবসায়ী মামুন মিয়াকে আটক করা হয়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। এ ঘটনায় তার বিরুদ্ধে করিমগঞ্জ থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। লে. কমান্ডার এম শোভন খান বিএন জানিয়েছেন, মাদকের মতো সামাজ ধ্বংসকারী ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
Read previous post:
নাটোরের বাগাতিপাড়ায় তিন নৈশ্য প্রহরীকে বেঁধে রেখে ১১ দোকানে ডাকাতি

তৃতীয় মাত্রা আফরোজা ইয়াসমিন নাটোর প্রতিনিধি :  নাটোরের বাগাতিপাড়া উপজেলার তমালতলা বাজারে বুধবার দিবাগত রাতে তিন নৈশ্য প্রহরীকে বেঁধে রেখে ১১টি...

Close

উপরে