Logo
শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নেত্রকোনায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ৯৬০টি গৃহ প্রদান সম্পর্কে জেলা প্রশাসনের সাংবাদিক সম্মেলন

প্রকাশের সময়: ৫:৫৮ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ২১, ২০২১

তৃতীয় মাত্রা

বিশেষ প্রতিনিধি , নেত্রকোনা ঃ প্রধানমন্ত্রীর ঘোষণা ‘মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ এই শ্লোগানকে সামনে রেখে ৯৬০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদান ও ৭০টি পরিবারকে আশ্রয়ন প্রকল্প কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠান বিষয়ক অবিহিতকরণ প্রসঙ্গে নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে এক  সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সাংবাদিক সম্মেলন হয়।
    জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমানের সভাপতিত্বে সংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জিয়া উদ্দিন সুমন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেওয়ান মোঃ তাজুল ইসলাম, অতিরিক্ত জেলা মেজিষ্ট্রেট সুহেল মাহমুদসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
     সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান জানান, নেত্রকোনা জেলার ১০উপজেলায় ৯৬০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদান ও ৭০টি পরিবারকে আশ্রয়ন প্রকল্পে ঘর প্রদান করা হচ্ছে। আগামী ২৩ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে একযুগে সারা দেশব্যাপি এ কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন।
   এ সময় জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
Read previous post:
অষ্টগ্রামে ছাত্রসেনার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

তৃতীয় মাত্রা (অষ্টগ্রাম), কিশোরগঞ্জ : অহিংস ছাত্ররাজনীতির মডেল বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা গৌরব, ঐতিহ‍্য, সংগ্রাম ও সাফল‍্যের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে অষ্টগ্রাম উপজেলায়...

Close

উপরে