Logo
বুধবার, ০৩ মার্চ, ২০২১ | ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বোতলের মালা ঝুলিয়ে কাউন্সিলর প্রার্থীর অভিনব প্রচারণা

প্রকাশের সময়: ৯:১৫ অপরাহ্ণ - বুধবার | জানুয়ারি ২০, ২০২১

তৃতীয় মাত্রা

বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফেরদৌস আলম ও তার সমর্থকরা তাদের প্রতীক বোতলের মালা গলায় ঝুলিয়ে অভিনব প্রচারণা চালিয়ে যাচ্ছেন। বুধবার নির্বাচনী এলাকার ওমরপুরে এ চিত্র দেখা গেছে।

স্থানীয়রা এ প্রচারণাকে আচরণবিধি লঙ্ঘন বললেও বগুড়ার অতিরিক্ত নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার নজরুল ইসলাম বলেছেন, অভিযোগ সঠিক নয়।
নির্বাচন অফিস সূত্র জানায়, তৃতীয় ধাপে আগামী ৩০ জানুয়ারি নন্দীগ্রাম পৌরসভা নির্বাচন। মেয়র পদে তিনজন, ৯টি সাধারণ কাউন্সিলর পদে ২৭ জন ও তিনটি সংরক্ষিত কাউন্সিলর পদে ১৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনের দিন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে প্রচার-প্রচারণা জমে উঠছে। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে পুরো এলাকা। ভোটাররা সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। এলাকার হোটেল-রেস্তোরাঁয় প্রার্থীদের নিয়ে আলোচনা ও প্রচারণা চলছে।

এদিকে ভোটারদের দৃষ্টি আকর্ষণে প্রার্থী ও তাদের সমর্থকরা নানাভাবে অভিনব কায়দায় প্রচারণা চালাচ্ছেন। প্রতীকগুলো হাতে নিয়ে বা মালা বানিয়ে গলায় ঝুলিয়ে নির্বাচনী মিছিল করছেন। ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফেরদৌস আলমের প্রতীক বোতল।

বুধবার তিনি ও তার সমর্থকরা বোতলের তৈরি মালা গলায় ঝুলিয়ে এলাকায় প্রচারণায় নামেন। কারো কারো জামায় বোতলের ছাপ ছিল। এতে ভোটারদের মাঝে ব্যাপক কৌতূহলের সৃষ্টি হয়।

নন্দীগ্রাম পৌরসভার রিটার্নিং অফিসার নজরুল ইসলাম জানান, প্রার্থীরা ভোটারদের দৃষ্টি আকর্ষণে প্রতীকের ছবি বা অন্য কোনো কিছু নিয়ে প্রচারণা চালাতে পারেন। তবে এখানে জীবন্ত কোনো প্রাণী নিয়ে প্রচারণা চালানো যাবে না।

 

Read previous post:
এক সতীনকে জেতাতে মাঠে নামলেন ২ সতীন

তৃতীয় মাত্রা সতীন মানে শত্রু এমন প্রচারণা থাকলেও অনেক সময় এর ব্যতিক্রমও দেখা যায়। অনেক সময় সতীন আপনও হয়। এমনটি...

Close

উপরে