Logo
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর, ২০২১ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

মধ্যনগর ইউপি নির্বাচনে আ:লীগের মনোনয়ন প্রত্যাশী পরিতোষ সরকার

প্রকাশের সময়: ৯:১১ অপরাহ্ণ - রবিবার | অক্টোবর ১০, ২০২১

তৃতীয় মাত্রা

ধর্মপাশা(সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের মধ্যনগর ইউনিয়নজুড়ো বইছে নির্বাচনী হাওয়া। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে চলছে ভোটার নানা আলোচনা। এসব আলোচনায় শীর্ষে রয়েছেন মধ্যনগর উপজেলা আওয়ামীলগের সাধারন সম্পাদক পরিতোষ সরকার। একজন সজ্জন ব্যক্তি হিসেবে তিনি বিশেষভাবে পরিচিত।

তার কর্মী এবং সমর্থকরা জানান, উপলজেলার মধ্যনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন যোগ্য প্রার্থী পরিতোষ সরকার । এলাকায় রয়েছে তার ব্যাপক পরিচিতি। আওয়ামী লীগের এই নেতা ইউনিয়নবাসীর সুখে-দুঃখে সবসময় পাশে থাকেন। ইতোমধ্যে তিনি নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যাপক সাড়া জাগিয়েছেন। এলাকার মানুষ তাকে অকুণ্ঠ সমর্থন জানাচ্ছেন। আমরা বিশ্বাস করি আগামী নির্বাচনে মধ্যনগর ইউনিয়নবাসী তাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবেন।

সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পরিতোষ সরকার বলেন, এই সম্প্রীতির বাংলাদেশে সম্প্রীতির ধারাকে সমুন্নত রেখে আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের যে স্লোগান গ্রাম হবে শহর তা কাজে লাগাতে এবং অবহেলিত আমার এই জনপদ পাইকুরাটি ইউনিয়নবাসীকে একটি যোগাযোগের নেটওয়ার্কের আওতায় নিয়ে আসতে আমি প্রার্থী হতে চাই। আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আশা করি দল আমাকে মূল্যায়ন করবে। আমি নির্বাচিত হলে ইউনিয়নে নাগরিক সেবা সুনিশ্চিত হবে। মধ্যনগর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তরে আমি কাজ করে যাবো।

তিনি আরও বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশে উৎসব সবার। আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আমি সবাই আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন করছি। আমি সকলের আশীর্বাদ, সহযোগিতা এবং সমর্থন প্রত্যাশা করি।

Read previous post:
ধর্মের অপব্যাখা দিয়ে রাজনীতি করলে দমন করা হবে : ধর্ম প্রতিমন্ত্রী

ফাইল ছবি তৃতীয় মাত্রা ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, নির্বাচনের সময় ধর্মের অপব্যাখা দিয়ে যারা অপশক্তির রাজনীতি করতে চায়,...

Close

উপরে