Logo
বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১ | ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

স্বস্তির জয়ে শীর্ষে উঠল পিএসজি

প্রকাশের সময়: ৯:০৩ অপরাহ্ণ - সোমবার | জানুয়ারি ১৮, ২০২১

তৃতীয় মাত্রা

লেইভিন কুরজাওয়ার একমাত্র গোলে অঁজিকে হারিয়ে লিগ ওয়ানের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে পিএসজি।

ম্যাচের আগে করোনা পরীক্ষায় পিএসজির কোচ মাউরিসিও পচেত্তিনো এবং তিন খেলোয়াড়ের পজিটিভ আসে।

করোনার এমন ছোবলে খেলার আগেই শক্তিমত্তায় পিছিয়ে পড়ে প্যারিসের দলটি। মাঠের খেলায়ও সেই প্রভাব পড়ে।
খেলার দ্বিতীয় মিনিটেই গোল খেতে বসেছিল পিএসজি। তবে দারুণ এক সেভ করে দলকে সেই যাত্রায় বাঁচান গোলরক্ষক কেইলর নাভাস। এরপর প্রথমার্ধের প্রায় পুরোটা সময় কার্যকর কোনো আক্রমণ শানাতে পারেননি নেইমার-এমবাপ্পেরা।

যদিও ২৭তম মিনিটে আনহেল দি মারিয়ার পাস ডি-বক্সে নেইমারকে খুঁজে পায়। কিন্তু ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের শট প্রতিপক্ষের ডিফেন্ডারের পায়ে লেগে লক্ষ্যভ্রষ্ট হয়।

দ্বিতীয়ার্ধের শুরুতেও একবার গোল হজম করার খুব কাছে চলে গিয়েছিল পিএসজি। তবে এবারও ত্রাতা হিসেবে এগিয়ে আসেন নাভাস। দিওনির ডাইভিং হেড পা দিয়ে ফেরান তিনি। এর কিছুক্ষণ পর দুটি ভালো সুযোগ নষ্ট করেন এমবাপ্পে ও দি মারিয়া। দুটি সুযোগই তৈরি করেন নেইমার।

অবশেষে ৭০তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় পিএসজি। আলেস্সান্দ্রো ফ্লোরেন্সির ক্রস ডি-বক্সে তার সতীর্থরা ঠিকমতো ক্লিয়ার না করতে পারায় বল চলে যায় কুরজাওয়ার পায়ে। সঙ্গে সঙ্গে বাঁ পায়ের জোরালো শটে জাল খুঁজে নেন এই ফরাসি ডিফেন্ডার।

এই নিয়ে ২০ ম্যাচে ১৩ জয় ও তিন ড্রয়ে ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠল পিএসজি। এক ম্যাচ কম খেলে দুইয়ে থাকা লিঁওর পয়েন্ট ৪০। ৩৯ পয়েন্ট নিয়ে তিনে আছে লিল।

Read previous post:
পরকীয়া ঠেকাতে ১০ নির্দেশনা

তৃতীয় মাত্রা তৃতীয় মাত্রা ধর্ম ডেস্ক : বর্তমান সময়ে এক মহামারির নাম পরকীয়া। বিবাহবহির্ভূত এমন অবৈধ সম্পর্কের কারণে সংসারে অশান্তি-ভাঙন...

Close

উপরে