Logo
শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

রিণাকুণ্ডু প্রেসক্লাবের সভাপতি মিলু সম্পাদক টিটোন

প্রকাশের সময়: ৮:০৪ অপরাহ্ণ - সোমবার | জানুয়ারি ১৮, ২০২১

তৃতীয় মাত্রা

হরিণাকুণ্ডু প্রতিনিধি : ঝিনাইদহের হরিণাকুণ্ডু প্রেসক্লাবের বার্ষিক কমিটি গঠন করা হয়েছে।
সোমবার প্রেসক্লাব কার্যালয়ে হরিণাকুণ্ডু প্রেসক্লাবের যৌথ সভায় সর্বসম্মতিক্রমে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দৈনিক নবচিত্র পত্রিকার উপজেলা প্রতিনিধি এইচ মাহবুব মিলুকে সভাপতি ও দৈনিক যায়যায়দিন ও দৈনিক নওয়াপাড়া প্রত্রিকার উপজেলা প্রতিনিধি মামুনুর রশীদ টিটন কে সাধারন সম্পাদক নির্বাচিত করে ২৬ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এছাড়াও দৈনিক আমাদের নতুন সময় প্রত্রিকার জেলা প্রতিনিধি মাহফুজুর রহমান,দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা প্রতিনিধি শাহনুর আলমকে প্রেসক্লাবের উপদেষ্টা মনোনীত করা হয়।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলো, সিনিয়র সহ-সভাপতি দৈনিক রুপালি বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এমদাদ হক বিশ্বাস, দৈনিক নয়াদিগন্ত ও দৈনিক নবচিত্র পত্রিকার স্টাফ রিপোর্টার মাহবুব মুরশেদ শাহীন,সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান এলবি লিটন,ছমিরুল ইসলাম, আনিচুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক রাশিদুল ইসলাম রাশেদ, যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন, তৈয়বুর রহমান, জাভেদ আক্তার, দপ্তর সম্পাদক মিল্টন, প্রচার সম্পাদক সোহরাব হোসেন,সহ- সাংগঠনিক সম্পাদক ইখতিয়ার উদ্দিন এছাড়া সদস্য মনোনীত হয়েছেন,বাবুল আক্তার,মোঃ মিলন উদ্দিন শেক, আশরাফুল ইসলাম আশা,মোশারেফ হোসেন ইকরাম হোসেন, আতিয়ার রহমান, আবু সাঈদ টুনু, রফিকুল ইসলাম, জামিরুল ইসলাম, জাফিরুল ইসলাম, বীর বছির, শাহদত হোসেন, আশরাফুল ইসলাম ও সোহাগ আলী প্রমূখ।

Read previous post:
কোভিড-১৯ মোকাবিলায় টেলিমেডিসিন সেবা নিয়েছেন ২ কোটি ৩৬ লাখ মানুষ

তৃতীয় মাত্রা কোভিড-১৯ মোকাবিলায় টেলিমেডিসিন সেবার জন্য কল এসেছে ২ কোটি ৩৬ লাখ। এ সেবা প্রদানে ৪ হাজার ডাক্তার যুক্ত...

Close

উপরে